নোয়াখালী

এসএসসি পরীক্ষার ডিউটি শেষে আর ঘরে ফেরা হলো না ইব্রাহীমের

নোয়াখালী, ১১ মে – এসএসসি পরীক্ষার ডিউটি শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মো. ইব্রাহিম। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাকুর দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কবিরহাট থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন।

এ বিষয়ে চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি নুর নবী চৌধুরী আমাদের সময়কে বলেন, আজকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের ইসলাম শিক্ষা বিষয়ের পরীক্ষা ছিল। ইব্রাহিম স্যার চাপরাশিরহাট হাইস্কুল কেন্দ্রের দায়িত্ব পালন করেন। পরীক্ষা শেষে নিজ মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশে রওনা দেন। মাকুর দোকান এলাকায় পৌঁছলে নিজ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গণশৌচাগারের ওয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে কবিরহাট থানার পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নুর নবী চৌধুরী আরও বলেন, হাসপাতাল থেকে নিহত ইব্রাহিমকে তার নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়। চাপরাশিরহাট হাইস্কুলের পক্ষ থেকে তার দাফনের জন্য স্কুলের সভাপতি ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হানিফ বিএসসি তার পরিবারকে ২০ হাজার টাকা প্রদান করেন।

এই দুর্ঘটনার জন্য আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন কবিরহাট থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন।

মো. ইব্রাহিমের মৃত্যুতে চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

সূত্র: আমাদের সময়
আইএ/ ১১ মে ২০২৩

Back to top button