ফুটবল

মেসি-সালাহর ম্যাচ মিস করবেন রামোস

সামনে এল ক্লাসিকো। মানে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের মধ্যকার শ্বাসরুদ্ধকর লড়াই। ফুটবলের এ মহারণ দরজায় কড়া নাড়লেও চিন্তার ভাঁজ পড়েছে কোচ জিনেদিন জিদানের কপালে। দলের এমন মহাগুরুত্বপূর্ণ ম্যাচে যে রিয়াল মাঠে পাচ্ছে না ক্যাপ্টেন সার্জিও রামোসকে।

আরও পড়ুন : টানা তৃতীয় জয়ে শীর্ষেই ইতালি

কাফ মাসল ইনজুরি স্প্যানিশ এ তারকা ফুটবলারকে দর্শক বানিয়ে দিয়েছে। জন্মভূমি স্পেনের হয়ে বিশ্বকাপ বাছাই পর্বে খেলতে গিয়েই চোট পেয়েছেন ৩৫ বছরের এ ডিফেন্ডার। কসোভোর বিপক্ষে ৩-১ গোলে স্পেনের জয়ের পর অনুশীলনে ব্যথা অনুভব করেন। বৃহস্পতিবার স্ক্যান রিপোর্ট জানায় চোটের খবর। যে কারণে ১০ এপ্রিল, শনিবার লা লিগায় লিওনেল মেসিদের বিপক্ষে এল ক্লাসিকোতে খেলতে পারবেন না রামোস।

শুধু এল ক্লাসিকোতেই নয়। রামোস মিস করবেন লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের দুটি ম্যাচও। কোয়ার্টার-ফাইনালের ম্যাচ দুটি হবে ৬ এপ্রিল, মঙ্গলবার ও ১৪ এপ্রিল, বুধবার।

ফলে দ্য রেডস ফরওয়ার্ড মোহাম্মদ সালাহর সঙ্গে মাঠে দেখা হচ্ছে না রামোসের। কিয়েভে ২০১৮ সালের চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রামোসের কনুইয়ের আঘাতে কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন সালাহ। মিশরীয় এ রাজপুত্র হীন লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে সেবার শিরোপা জিতেছিল রিয়াল।

সূত্র : বার্তা২৪
এন এইচ, ০২ এপ্রিল

Back to top button