চট্টগ্রাম

ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

চট্টগ্রাম, ৩১ মার্চ – চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত সোয়া ২টার দিকে রাউজান উপজেলার দমদমা নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

বাড়ির পাশে সড়কে বিকট শব্দ শুনে ঘরে থেকে বেরিয়ে রাস্তার উপর দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর ২ জন ও সড়কের উপর ২ জনের লাশ ও পাশে বালুবাহী ট্রাক দেখতে পান মো. সালাউদ্দিন নামে এক স্থানীয়। পরে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশ বাহিনীকে বিষয়টি জানান।

আরও পড়ুন : টিকা নিয়ে করোনা আক্রান্ত চট্টগ্রামের সিভিল সার্জন

পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রাঙ্গুনিয়ামুখী একটি সিএনজি চালিত যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে শহরমুখী বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় চারজন ঘটনাস্থলে নিহতে হয়েছেন। রাউজান থানা পুলিশ ও রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালিয়েছে।

আজ বুধবার ভোর সাড়ে চারটার সময় নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বলেন, ‘নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. আবুল কালামের ছেলে মো. শাহাজাহান (৩৩), নোয়াখালী জেলার হাতিয়া থানার চরফকিরা গ্রামের মৃত দেলু মাঝির ছেলে মো. সিরাজ (৫৫) ও নগরীর মোহরার মৃত শাহ আলমের ছেলে মোরশেদ (৪০)। লাশগুলো ময়নাতদন্তে জন্য পাঠানো হবে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।’

সূত্র : আমাদের সময়
এন এইচ, ৩১ মার্চ

Back to top button