চট্টগ্রাম

২ দিনেও কোন হদিস মেলেনি যুবলীগ নেতা জুয়েলের

চট্টগ্রাম, ৩০ জানুয়ারি – চট্টগ্রাম নগরীর ফিরোজশাহ কলোনিতে খালার বাড়ি থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নেওয়ার ৪৮ ঘণ্টা পরও যুবলীগ নেতা বেলাল উদ্দিন জুয়েলের খোঁজ মেলেনি। তার সন্ধান চেয়ে শুক্রবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন পরিবারের সদস্যরা।

পুলিশের খাতায় জুয়েল একটি কিশোর গ্যাংয়ের লিডার হিসেবে চিহ্নিত এবং তার বিরুদ্ধে সাতটি মামলা রয়েছে। তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি। এলাকায় আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর জহিরুল আলম জসিমের অনুসারী হিসেবে পরিচিত তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জুয়েলের স্ত্রী কানিজ ফাতেমা, ছোট মেয়ে জোহর, ভাগিনা আরিফুল ইসলাম, ছোট ভাই হেলাল উদ্দীন সুমন, খালাতো ভাই তৌহিদুর রহমান পাপ্পু, প্রতিবেশী ইলিয়াছ খান ও আবদুল কাদের।

আরও পড়ুন: হাজীগঞ্জে ছয়তলা ভবনে আগুন, আহত ১

এ সময় কানিজ ফাতেমা অভিযোগ করে বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের কয়েক দিন আগে ফিরোজশাহ কলোনিতে খালার বাড়িতে বেড়াতে যান জুয়েল। তিনি একজন ব্যবসায়ী। গত মঙ্গলবার রাত সাড়ে ৪টার দিকে র‌্যাব পরিচয় দিয়ে ১০ থেকে ১২ জন তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়। সঙ্গে সাধারণ পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিল। ফাতেমা জানান, জুয়েলকে নিয়ে যাওয়ার পর বৃহস্পতিবার র‌্যাব কার্যালয়ে গেলে বলা হয়, গোয়েন্দা পুলিশ কার্যালয়ে যেতে। সেখানে যোগাযোগ করলে গোয়েন্দা পুলিশ থেকে থানায় যোগাযোগ করতে বলা হয়। নগরীর আকবরশাহ থানায় গেলে পুলিশ কোনো সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করেনি।

আকবরশাহ থানার ওসি মো. জহির জানান, জুয়েলের পরিবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা বলছে। তবে এখনও কোনো খবর পাইনি। জুয়েলের বিরুদ্ধে নানা অপরাধে সাতটি মামলা রয়েছে। কিশোর গ্যাং তালিকায়ও তার নাম রয়েছে।

সূত্র : সমকাল
এন এইচ, ৩০ জানুয়ারি

Back to top button