বলিউড

‘লাল সিং চাড্ডা’য় অতিথি চরিত্রে শাহরুখ খান? চমক দিলেন আমির

মুম্বাই, ৯ আগস্ট – দীর্ঘ চার বছর পর পর্দায় আসছেন আমির খান। ‘থাগস অব হিন্দোস্তান’ মুক্তির পর ‘লাল সিং চাড্ডা’ দিয়ে ফিরছেন তিনি। অপেক্ষার পালা শেষ হবে দুদিন পরেই। সিনেমার প্রচারের শুরু থেকে বিতর্ক শুরু হয় পুরো ভারতজুড়ে।

‘বয়কট লাল সিং চাড্ডা, বয়কট আমির খান’ ট্রেন্ড চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
তবে শেষ সময়ে চমক দিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। ছবিতে একটি অতিথি চরিত্রে নাকি দেখা যাবে বলিউডের ‘কিং-খান’-কে। এমনই ইঙ্গিত নাকি দিয়েছেন সিনেমার প্রডিউসার এবং অভিনেতা আমির খান।

সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, এই ছবির অতিথি চরিত্রের জন্য তিনি ভারতের সবচেয়ে বড় আইকনিক তারকাকে খুঁজছিলেন, সেই কারণেই শাহরুখের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

আমির ওই সংবাদমাধ্যমকে বলেছেন, ‘শাহরুখ আমার খুব ভালো বন্ধু। আমি ওকে বলেছিলাম, আমার এমন একজনকে দরকার, যিনি ভারতের সবচেয়ে বড় আইকনিক তারকা হিসেবে আমেরিকার এলভিসের মতো প্রতিনিধিত্ব করতে পারবেন। সে কারণেই আমি তোমার কাছে এসেছি। ’

আমিরের এই মন্তব্যের মধ্যেই ছবিতে শাহরুখের উপস্থিতির ইঙ্গিত খুঁজছেন দর্শক। তবে বিষয়টি স্পষ্ট করেননি সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা।

‘লাল সিং চাড্ডা’ রবার্ট জেমেকিসের পরিচালনায় টম হ্যাঙ্কস অভিনীত হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর অনুপ্রেরণায় তৈরি। এই ছবিতে আমিরের সঙ্গে কারিনা কাপুর ও মোনা সিংকে দেখা যাবে। দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের বলিউড অভিষেক এই ছবিতেই।

আইএ/ ৯ আগস্ট ২০২২

Back to top button