পশ্চিমবঙ্গ

‘নন্দীগ্রামে বড় বিশ্বাসঘাতকের বিসর্জন হয়েছে’, নাম না করে শুভেন্দুকে কটাক্ষ অভিষেকের

কলকাতা, ০২ এপ্রিল – “গতকাল বড় বিশ্বাসঘাতকের বিসর্জন হয়েছে নন্দীগ্রামে”, নাম না করে এভাবেই শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিশানা করলেন ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থীকেও (BJP candidate)। আত্মবিশ্বাসী কন্ঠে বুঝিয়ে দিলেন, বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয় নিশ্চিত।

শুক্রবার বিকেলে পারুলিয়া থেকে ডায়মন্ড হারবার স্টেশন বাজার পর্যন্ত এক বর্ণাঢ্য রোড-শো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। হাজার হাজার মানুষ অংশ নেন সেখানে। মহিলাদের সংখ্যাও ছিল উল্লেখযোগ্য। এরপর স্টেশন মোড়ে একটি পথসভা করেন তিনি। সেখানেই নাম না করে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও দীপক হালদারকে কটাক্ষ করেন তিনি। বলেন, “যারা বলেছেন তাঁরা অপমানিত, কাজ করতে পারছিলেন না, ছ’বছর আগে দল ছাড়লেন না কেন? দলের খেয়ে দলের পরে বিজেপি নেতাদের পা ধরে শেষে বিজেপিতে যোগ দিয়েছে। কাল বড় বিশ্বাসঘাতকের বিসর্জন হয়ে গিয়েছে নন্দীগ্রামে। আগামী ৬ এপ্রিল বিসর্জন হবে ছোট বিশ্বাসঘাতকের। ভোকাট্টা হয়ে যাবে দুই বিশ্বাসঘাতকই।”

দীপক হালদারকে উদ্দেশ করে এদিন অভিষেক বলেন, “দশবছর খেয়ে মধু, ছোট বিশ্বাসঘাতক এখন সাজছে সাধু।” এরপরই অভিষেক বলেন, “এই জেলার ৩১টি আসনই পাবে তৃণমূল। ১ এপ্রিলের ভোটে জেলায় তৃণমূল ৪-০ গোলে জিতেছে। রাজ্যে ২৫০-এর বেশি আসনে জিতবে তৃণমূল কংগ্রেস। ওরা বলছে, এবার নাকি পদ্মফুল ফুটবে। পদ্মফুল ফোটে পাঁকে। ডায়মন্ড হারবারের মাটি তো পাঁক নয়। ডায়মন্ড হারবার আসনে তৃণমূল প্রার্থী পান্নালাল হালদারকে রেকর্ড ভোটে জিতিয়ে ছোট বিশ্বাসঘাতককে জবাব দেবেন ডায়মন্ড হারবারের মানুষ।”

সূত্র : সংবাদ প্রতিদিন
অভি/ ০২ এপ্রিল

Back to top button