সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ প্রার্থী জয়

সিরাজগঞ্জ, ১২ অক্টোবর- জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের উপনির্বাচন উপলক্ষ্যে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়। আজ সোমবার বেলা তিনটায় তিনি কাজিপুর উপজেলা নির্বাচন অফিসে এই মনোনয়নপত্র জমা দেন। মনোনয়পত্র গ্রহণ করেন সহকারী রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার আবুল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক। এর আগে জয় কাজিপুর উপজেলা পরিষদের স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

আরও পড়ুন: নৃত্যশিল্পী ও স্কুল শিক্ষিকার সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য রেফাজ উদ্দিন মাস্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, মহিরা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সম্পাদক আবু সায়েমসহ দলীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

মনোনয়ন জমাদান শেষে প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, কাজিপুরের জনগণের ভালোবাসার মর্যাদা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মনসুর পরিবারের সন্তান হিসেবে আমাকে মনোনয়ন দিয়েছেন। ইনশাআল্লাহ নির্বাচনে জনগণের ভালোবাসা ও সমর্থন নিয়ে জয়ী হয়ে আমার বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।

এ সময় জয় আগামী ১২ নভেম্বর নৌকা প্রতীককে জয়যুক্ত করতে নেতাকর্মীদের কাজ করার আহবান জানান।

সূত্র : কালের কণ্ঠ
এন এইচ, ১২ অক্টোবর

Back to top button