ফুটবল

করোনা নিয়ে ইতালি ফিরে বিতর্ক, ক্রীড়ামন্ত্রীকে এক হাত নিলেন রোনালদো

রেদওয়ান শাওন

রোম, ১৭ অক্টোবর- করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। গেল মঙ্গলবার (১৩ অক্টোবর) পর্তুগালে তার করোনা আক্রান্ত হওয়ার তথ্যটি নিশ্চিত করে রোনালদোর জাতীয় দল পর্তুগাল। এদিকে করোনা ধরা পড়ায় আইসোলেশনে না গিয়ে সোজা ইতালিতে চলে যান সিআর সেভেন। সেখানে নিজ বাসভবনে কোয়ারেন্টাইনে থাকলেও তার বিরুদ্ধে কোভিড প্রটোকল ভঙ্গের অভিযোগ এনেছেন ইতালিয়ান মন্ত্রী।

আর তাতেই সেই মন্ত্রীকে এক হাত নিলেন জুভেন্টাস এই তারকা। ইতালির ক্রীড়ামন্ত্রী ভিনসেনজো স্পাদাফোরা বলেছেন, রোনালদো কোভিড প্রটোকল ভেঙে ইতালিতে এসেছেন। তবে তার অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন রোনালদো। জুভেন্টাস তারকার দাবি, মন্ত্রী মিথ্যা বলেছেন।

আরও পড়ুন: এমবাপের জোড়া গোলে পিএসজির জয়

নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শুক্রবার লাইভ হয়েছিলেন পর্তুগীজ অধিনায়ক। সেখানে তিনি বলেন, ‘এখানে ইতালিতে এক ভদ্রলোক আছেন। তার নাম আমি বলতে চাচ্ছি না। তিনি নাকি দাবি করেছেন, আমি নিয়ম মানিনি। এটা সম্পূর্ণ মিথ্যা।’ রোনালদোর দাবি, তিনি নিয়মবহির্ভূত কিছুই করেননি। তার ভাষায়, ‘আমি স্পষ্ট বলে দিতে চাই যা করেছি, সব নিয়ম মেনেই করা। সামনেও যা করবো সব নিয়ম মেনেই। দাবি করা হয়েছে আমি নাকি ইতালির আইনের প্রতি শ্রদ্ধাশীল নই। কিন্তু এগুলো সব মিথ্যা অপবাদ।’

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৭ অক্টোবর

Back to top button