পশ্চিমবঙ্গ

পশ্চিমবঙ্গে তৃণমূলের মন্ত্রী গিয়াসউদ্দিনের ওপর বিজেপির হামলা

ঢাকা, ০৮ এপ্রিল – পশ্চিমবঙ্গে তৃণমূল প্রার্থী ও সংখ্যালঘু বিষয়ক উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা হামলার শিকার হয়েছেন। হামলাকারীদের লাঠির আঘাতে তার মাথা ফেটে গেছে। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যায় কলকাতা থেকে বাড়ি ফেরার পথে পশ্চিমবঙ্গের রাজারহাটে হামলার শিকার হন তিনি।

তৃণমূলের অভিযোগ, বিজেপির কর্মী-সমর্থকরা গিয়াসউদ্দিন মোল্লার উপর হামলা করেছে। তবে এ অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এ ঘটনায় উত্তপ্ত রয়েছে এলাকার পরিস্থিতি।

আরও পড়ুন : ‘বদলা নয়, বদল চাই’ থেকে ভোট লুঠ – বিশ্বাস ভেঙেছেন মমতা : রাজীব বন্দ্যোপাধ্যায়

গিয়াসউদ্দিন মোল্লা মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। মঙ্গলবার (৬ এপ্রিল) এই কেন্দ্রের ভোটগ্রহণ হয়। সেখানে উস্তি থানার দিয়ারক এলাকায় বুধবার সকালে বোমা হামলার ঘটনা ঘটে। এদিন সন্ধ্যায় রাজারহাটের কাছে গাড়ি থামিয়ে ঘটনাস্থলে যান গিয়াসউদ্দিন।

মগরাহাট পশ্চিম যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ইমরান হাসানের অভিযোগ, সে সময় স্থানীয় পার্টি অফিস থেকে বিজেপির কর্মীরা লাঠি হাতে বেরিয়ে আসে। এরপর গিয়াসউদ্দিন মোল্লার মাথায় আঘাত করে। তার গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে বিজেপির অভিযোগ, উস্তি থানার দিয়ারক এলাকায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালায় তৃণমূল কর্মীরা। বুধবার সকালে আক্রান্ত কর্মীর বাড়িতে যান বিজেপি নেতারা। ফেরার পথে তাদের লক্ষ্য করে বোমা ছোড়ে তৃণমূল কর্মীরা।

বিজেপির ডায়মন্ডহারবার সাংগঠনিক জেলার সহ-সভাপতি সুফল ঘাঁটুর অভিযোগ, এই ঘটনার জন্য তৃণমূল প্রার্থী নিজেই দায়ী।

এন এইচ, ০৮ এপ্রিল

Back to top button