ফুটবল

করোনায় আক্রান্ত বায়ার্নের জিনাব্রি

চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে প্যারিস সেন্ত জার্মেইর বিপক্ষে ম্যাচের আগে বড় ধাক্কা খেলো বায়ার্ন মিউনিখ। গত আসরের চ্যাম্পিয়নরা তাদের জার্মান ফরোয়ার্ড সের্গে জিনাব্রির করোনাভাইরাসে আক্রান্তের খবর দিয়েছে।

গত চ্যাম্পিয়নস লিগ ফাইনালের পুনরাবৃত্তি হচ্ছে বুধবার (৭ এপ্রিল)। কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে চ্যাম্পিয়ন বায়ার্ন স্বাগত জানাবে গত বারের রানার্স আপ প্যারিস সেন্ত জার্মেইকে। মুখোমুখি হওয়ার আগে দিয়ে দুই দলেই করোনাভাইরাস ছোবল বসিয়েছে। অ্যালিয়েঞ্জ অ্যারেনার লড়াইয়ে নামার আগে ফরাসি জায়ান্টরা করোনায় হারিয়েছে মার্কোস ভেরাত্তি ও আলেসান্দ্রো ফ্লোরেঞ্জিকে। এবার বায়ার্নও পাচ্ছে না এই মৌসুমে তাদের তৃতীয় শীর্ষ গোলদাতাকে।

আরও পড়ুন : ফিফা কোনো ফান্ড স্থগিত করেনি: সালাম মুর্শেদী

মঙ্গলবার (৬ এপ্রিল) দলের অনুশীলনে ছিলেন না জিনাব্রি। পরে তার শরীরে করোনা শনাক্ত করা হয়। ২৫ বছর বয়সী ফরোয়ার্ডের করোনা পজিটিভ হওয়ার ঘটনা এবারই প্রথম নয়। গত বছরের অক্টোবরে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে প্রথম ম্যাচের আগে প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হন জিনাব্রি। পাঁচ দিন পর জানা যায়, তা ছিল ‘ফলস পজিটিভ’।

বায়ার্ন তাদের টুইটার অ্যাকাউন্টে লিখেছে, ‘সের্গে জিনাব্রির করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়েছে। বায়ার্ন ফরোয়ার্ড ভালো আছেন এবং বাসায় কোয়ারেন্টাইন করছেন।’

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৬ এপ্রিল

Back to top button