রাজবাড়ী

রাজবাড়ীতে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ২

রাজবাড়ী, ৩০ মার্চ – রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় একটি ট্রাক দুমড়েমুচড়ে গিয়ে যানটির চালক ও তার সহকারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। তার অবস্থায় ভালো না।

মঙ্গলবার বিকাল তিনটার দিকে সদর উপজেলার বসন্তপুর স্টেশন বাজার সংলগ্ন কামাল মিয়ার ইটভাটার সামনে এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন : নৌকায় ভোট দিলে রাজবাড়ীর উন্নয়ন হবে : শেখ ফাহিম

নিহতরা হলেন রাজবাড়ী সদরের খানখানাপুর ইউনিয়নের চর খানখানাপুর গ্রামের ইউছুফ শেখের ছেলে পলাশ শেখ এবং সরদারপাড়া গ্রামের দুলালের ছেলে মিলন। পলাশ শেখ দুর্ঘটনাকবলিত ট্রাকটির চালক আর মিলন তার সহকারী। আহত ব্যক্তির নামপরিচয় জানা যায়নি। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বিকালে বসন্তপুর স্টেশন বাজার সংলগ্ন কামাল মিয়ার ইটভাটায় মাটি ফেলে রেললাইন পার হচ্ছিল একটি ট্রাক। এ সময় ট্রাকটিকে ধাক্কা দেয় রাজশাহীগামী মধুমতি এক্সপ্রেস ট্রেন। এতে ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এতে ট্রাকটির চালক- তার সহকারী এবং এক পথচারী আহত হয়। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিন ও সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। রেল কর্তৃপক্ষ বাদী হয়ে ট্রাকের মালিক ও ইটভাটা কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করবে বলে জানান তিনি।

সূত্র : ঢাকাটাইমস
এন এইচ, ৩০ মার্চ

Back to top button