ক্রিকেট

এবার ইরফান করোনায় আক্রান্ত

নয়াদিল্লী, ৩০ মার্চ – সাবেক ক্রিকেট তারকাদের নিয়ে আয়োজিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজটি সদ্য সমাপ্ত হয়েছে। সেখানে অংশ নেওয়া চতুর্থ ক্রিকেটার হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন ভারতের সাবেক পেস বোলিং অলরাউন্ডার ইরফান পাঠান।

জানা যায়, তার আগে এ টুর্নামেন্টে ভারত লেজেন্ডসের হয়ে খেলা শচিন টেন্ডুলকার, ইউসুফ পাঠান এবং সুব্রামানিয়াম বদ্রিনাথও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন : আজ মাহমুদউল্লাহরা কি পারবেন ঘুরে দাঁড়াতে?

গত শনিবার ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন শচিন টেন্ডুলকার। এরপর পরীক্ষা করলে জানা যায় ইউসুফ এবং বদ্রিনাথও করোনায় আক্রান্ত। তাই কোনো উপসর্গ না থাকলেও পরীক্ষা করান ইরফান পাঠান এবং তার নমুনার ফলাফলও এসেছে পজিটিভ।

করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইরফান লিখেছেন, ‘আমি কোনোরকমের উপসর্গ ছাড়াই করোনা পজিটিভ শনাক্ত হয়েছি এবং নিজেকে বর্তমানে ঘরে আইসোলেটেড করে রেখেছি। আমি অনুরোধ করব, গত কয়েকদিনে যারা আমার কাছাকাছি এসেছেন, সবাই নিজেদের পরীক্ষা করিয়ে নিন।’

ভারতের রায়পুরে গত ৭ মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত হয়েছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের খেলা। যেখানে চ্যাম্পিয়ন হয়েছে শচিন-ইরফানদের ভারত লেজেন্ডস। কিন্তু টুর্নামেন্ট শেষে এখন করোনার হানা পুরো ভারতীয় দলটির ওপর।

সূত্র : ইত্তেফাক
এন এইচ, ৩০ মার্চ

Back to top button