ক্রিকেট

২৪ ঘণ্টার ব্যবধানে আশরাফুল ‘নেগেটিভ’

ঢাকা, ২৯ মার্চ – করোনা টেস্টে পজিটিভ আসায় চলমান জাতীয় ক্রিকেট লিগে খেলা নিয়েই দুশ্চিন্তায় ঘুম হারাম হয়েছিল বরিশাল বিভাগের ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের। তবে ২৪ ঘণ্টার ব্যবধানে আজ দ্বিতীয় টেস্টে নেগেটিভ আসায় যেন হাফ ছেড়ে বাঁচলেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

জাতীয় লিগের মাঝপথেই আশরাফুলের করোনা পজিটিভ আসায় শঙ্কায় থাকে দ্বিতীয় রাউন্ডের ম্যাচ নিয়ে। তবে সুখবর জানালেন জাতীয় দলের এই ক্রিকেটার। ২৮ তারিখ করোনা পরীক্ষায় পজিটিভ আসলেও পরবর্তীতে পুন:রায় টেস্ট করালে নেগেটিভ আসে এই তারকা ক্রিকেটারের। করোনা টেস্টে নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেন ক্ষোদ আশরাফুলই।

তিনি বলেন, “আলহামদুলিল্লাহ, একটু আগে জানতে পারলাম আমার করোনা টেস্টে নেগেটিভ এসেছে। ২৭ তারিখ করেছিল, সেখানে পজিটিভ এসেছিল। ভেবেছিলাম গতকালই করোনা টেস্টের রেজাল্ট দিবে, সেটি আজকে দেওয়া হয়েছে।”

আরও পড়ুন : নিজের পারফরমেন্স নিয়ে অসন্তুষ্ট নাসুম

আশরাফুল আরও যোগ করেন, “কোভিডের ভ্যাকসিন নিয়েছিলাম ২১ তারিখ। তারপর একটা ম্যাচ খেললাম। দীর্ঘদিন অপেক্ষা করছিলাম জাতীয় লিগের জন্য। আশা ছিল পুরো আসরে ভালোভাবে খেলতে পারব। ২০ তারিখ ভ্যাকসিন নেওয়ার পর সবার শরীর একটু দুর্বল ছিল যে কারণে প্রথম ম্যাচে ছেলেরা শতভাগ দিতে পারেনি।”

করোনা পজিটিভ হওয়ায় দ্বিতীয় রাউন্ডে রাজশাহীর বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারেননি আশরাফুল। প্রথম ম্যাচে ৪৮ রানের ইনিংস খেলে ভালো কিছুর ইঙ্গিত দিলেও করোনা পরীক্ষার ফলাফল দিতে দেরি করায় দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি। তবে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আশরাফুল।

একসময়ের সেরা এই তারকা বলেন, “কোভিড টেস্টের ফলাফল যথাসময়ে না আসায় দ্বিতীয় রাউন্ডের ম্যাচে খেলতে পারিনি। তারপরও আলহামদুল্লিলাহ এখন নেগেটিভ এসেছে। একটা নিউজ হয়েছিল যে করোনা টেস্টে পজিটিভ এসেছে আমার। আমি শতভাগ নিশ্চিত ছিলাম যে, করোনা হওয়ার মতো কোনও লক্ষণ ছিল না আমার শরীরে। এই ম্যাচে হয়ত মাঠে নামতে পারিনি তবে দোয়া করবেন সামনের ম্যাচে যেন ভালো কিছু করতে পারি।”

সূত্র : একুশে
এন এইচ, ২৯ মার্চ

Back to top button