চট্টগ্রাম

চট্টগ্রামে ৩০ হাজার ইয়াবাসহ মা-ছেলে গ্রেফতার

চট্টগ্রাম, ০৯ ফেব্রুয়ারি – চট্টগ্রামের কর্ণফুলী থানার বড় উঠান এলাকার থেকে ৩০ হাজার ৫৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (৯ ফেব্র্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ। পুলিশ জানিয়েছে, সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে ইয়াবাসহ মা ও ছেলেকে র‌্যাব গ্রেপ্তার করে কর্ণফুলী থানায় হস্তান্তর করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বড় উঠান দৌলতপুরের (মীর বাড়ির) মৃত মাহমুদুল হকের স্ত্রী শামসুন নাহার (৫৫) ও তার ছেলে এরফানুল হক মারুফ (২৫)।

আরও পড়ুন : দ্বিতীয় দিনে ব্রাহ্মণবাড়িয়ায় টিকা উৎসব, উৎফুল্ল সাধারণ মানুষ

র‌্যাবের মিডিয়া বিভাগ থেকে জানানো হয়, গোপন সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে মাহমুদুল হকের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এই সময় মাহমুদুল হকের স্ত্রী শামসুন নাহার ও ছেলে এরফানুল হক মারুফ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব তাদের আটক করে। পরে তাদের বাড়ির খাটের নিচে লুকিয়ে রাখা ৩০ হাজার ৫৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত ইয়াবার দাম আনুমানিক ১ কোটি ৫৩ লাখ টাকা। গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রামের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম শহরসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করতেন।

মা ও ছেলের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৯ ফেব্রুয়ারি

Back to top button