নারায়নগঞ্জ

অপহৃত কিশোর উদ্ধার, নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ, ১০ অক্টোবর- নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে কিশোর গ্যাংয়ের এগারো সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় বিশোর গ্যাংয়ের হাতে অপহৃত এক কিশোরকে উদ্ধার করা হয়।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে সদর উপজেলার ফতুল্লা থানার চাঁদমারি এলাকা থেকে র‌্যাব অপহৃত কিশোরকে উদ্ধারসহ অপহরণকারি কিশোর গ্যাংয়ের এই এগারো সদস্যকে গ্রেপ্তার করে।

র‌্যাব-১১’র সিনিয়র সহকারি পরিচালক সুমিনুর রহমান জানান, এই কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা গত ৮ অক্টোবর এক কিশোরকে অপহরণ করে চাঁদমারি মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে এবং মারধর করে তার কাছে থেকে ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।

তিনি জানান, পরবর্তীতে অপহরণকারিরা তার মায়ের কাছে ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনার পর অপহৃত কিশোরের মা র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে র‌্যাব ঘটনার সত্যতা পেয়ে শুক্রবার রাতে অভিযান চালিয়ে অপহৃত কিশোরকে উদ্ধারসহ অপহরণকারি চক্র কিশোর গ্যাংয়ের এগারো সদস্যকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন: কালাই পৌরসভার উপনির্বাচনে বিএনপি মেয়র প্রার্থীর ভোট বর্জন

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃতরা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। এরা দীর্ঘদিন যাবত পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সংঘাত করে এবং মানুষকে ভয়ভীতি দেখিয়ে ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়া ওই এলাকায় কোন অপরিচিত লোক গেলে তার মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয় এবং আটকে রেখে পরিবারের কাছ থেকে মুক্তিপণ আদায় করে থাকে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব জানিয়েছে

সূত্র : পূর্বপশ্চিম
এম এন / ১০ অক্টোবর

Back to top button