ক্রিকেট

হায়দরাবাদকে বড় লক্ষ্য দিল দিল্লি

আবুধাবি, ০৮ নভেম্বর- ফাইনালে একটি স্থান আগেই দখল করে রেখেছে মুম্বাই ইন্ডিয়ান্স। দ্বিতীয় স্থানটি দখলের লড়াই আজ সানরাইজার্স হায়দরাবাদ আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে। শেষ পর্যন্ত কে যাবে ফাইনালে?

জানা যাবে লড়াই শেষ হওয়ার পর। আপাতত, টস জিতে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদকে ১৯০ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়েছে দিল্লি ক্যাপিটালস।

আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে দিল্লি। অসাধারণ ব্যাটিং করেছেন শিখর ধাওয়ান আর শিমরন হেটমায়ার। মার্কাস স্টোইনিজও দারুণ ব্যাটিং করেছেন।

মূলতঃ মার্কাস স্টোইনিজ, শিখর ধাওয়ান, স্রেয়াশ আয়ার এবং শিমরন হেটমায়ারের ব্যাটিং তান্ডবে বড় ও চ্যালেঞ্জিং স্কোর গড়তে সক্ষম হলো দিল্লি।

টস জিতে ব্যাট করতে নেমে স্টোইনিজ আর ধাওয়ান মিলে দারুণ সূচনা এনে দেন দিল্লিকে। ৮.২ ওভারে দু’জনের ব্যাট থেকে আসে ৮৬ রান। ২৭ বলে ৩৮ রান করেন স্টোইনিজ। ৫টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার ছিল ১টি। ৫০ বলে ৭৮ রান করেন ধাওয়ান। ৬টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি।

২০ বলে ২১ রান করেন স্রেয়াশ আয়ার। শেষ দিকে ২২ বলে ৪২ রানে অপরাজিত ছিলেন শিমরন হেটমায়ার। ৪টি বাউন্ডারি এবং ১টি ছক্কার মার মারেন তিনি। রিশাভ পান্ত ছিলেন ২ রানে অপরাজিত। সানরাইজার্সের হয়ে ১টি করে উইকেট নেন সন্দীপ শর্মা, জেসন হোল্ডার এবং রশিদ খান।

সূত্র: জাগো নিউজ
আডি/ ০৮ নভেম্বর

Back to top button