ঢালিউড

বেঁচে আছেন ফারুক, গুজব না ছড়ানোর অনুরোধ পরিবারের

ঢাকা, ০৮ এপ্রিল – মারা গেছেন জনপ্রিয় চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক! বৃহস্পতিবার (০৮ এপ্রিল) এমনই এক খবর ছড়িয়ে পড়েছিলো সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি এখনও বেঁচে আছেন বলে নিশ্চিত করেছেন অভিনেতা জায়েদ খান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জায়েদ খান লিখেছেন, “চিত্রনায়ক ও সংসদ ফারুক ভাই এর শারীরিক অবস্থা উন্নতির দিকে।কেউ অযথা গুজব ছড়াবেন না।সবার কাছে তিনি দোয়া চেয়েছেন।”

অন্যদিকে, বাবার বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করে ফারুকের ছেলে রওশন হোসেন পাঠান জানান, “আপনাদের সকলের দোআ’তে আমার বাবা এখনও বেঁচে আছেন। প্রায় ১৪ দিনের বেশি তার জ্ঞান ছিলো না তবে আজ সেটি ফিরেছে। একটু একটু হলেও তিনি আমাদের কথার জবাব দেওয়ার চেষ্টা করছেন। আমার বাবার ব্রেইনে দুটি এবং রক্তে দুটি সমস্যা ধরা পড়েছে। তবে চিকিৎসকরা বলেছেন বাবা সুস্থ হয়ে উঠবেন এজন্য প্রয়োজন একটু সময়ের।”

আরও পড়ুন : দারুণ খুশি পরী!

গত ২১ মার্চ থেকে জনপ্রিয় এই নায়ক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন।

এর আগে গত নভেম্বরে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ঢাকা-১৭ আসনের এই সংসদ সদস্য।

১৯৪৮ সালের ১৮ আগস্ট ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ১৯৭১ সালে ঢাকাই সিনেমার তার অভিষেক হয়।

এরপর ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’, ‘মিয়া ভাই’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

ফারুক ১৯৭৫ সালে ‘লাঠিয়াল’ সিনেমা জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়া ২০১৬ সালে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন।

এন এইচ, ০৮ এপ্রিল

Back to top button