মানিকগঞ্জ

বিদেশি পিস্তলসহ দুই ছিনতাইকারী আটক

মানিকগঞ্জ, ২৯ মার্চ – মানিকগঞ্জ পৌর এলাকায় নারীর কাছ থেকে টাকার ব্যাগ ছিনতাই করে পালানোর সময় বিদেশি পিস্তলসহ দুই ছিনতাইকারীকে আটক করে পিটুনি দিয়েছে গ্রামবাসী। পরে তাদের র‌্যাবের কাছে সোর্পদ করা হয়। রবিবার বিকালে হিজুলী গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন র‌্যাব-৪-এর মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানি কমান্ডার (এএসপি) উনু মং।

আটক দুই জন হলেন– শেরপুর সদরের বেতমারী গ্রামের মাহমুদ হাসান ওরফে সবুজ (৩২) এবং মানিকগঞ্জ সদর উপজেলার রাজিবপুর গ্রামের মোবারক হোসেন (২৯)।

আরও পড়ুন : সিংগাইরে ছাত্রলীগ নেতা হত্যায় গ্রেফতার ৩

র‌্যাব সূত্র এবং এলাকাবাসী জানায়, রবিবার বেলা ৩টার দিকে চর হিজুলী গ্রামের আলতাব হোসেনের স্ত্রী লাইলী বেগম জেলা শহরের একটি ব্যাংক থেকে ৩০ হাজার টাকা তুলে একটি অটোরিকশায় (হ্যালোবাইক) বাড়ি ফিরছিলেন। ওই অটোরিকশায় আরও কয়েকজন যাত্রী ছিলেন। পথে হিজুলী জামে মসজিদের সামনে যাওয়ার পর ওই দুই ছিনতাইকারী মোটরসাইকেল থেকে ওই নারীর টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। পরে তাদের ধাওয়া করে আটক করে হিজুলী গ্রামবাসী। এ সময় ছিনতাইকারীদের কাছ থেকে চার রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল এবং একটি মোটরসাইকেল জব্দ করে এলাকাবাসী। পরে খবর পেয়ে বেলা সাড়ে ৩টার দিকে র‌্যাব-৪-এর মানিকগঞ্জ কার্যালয়ের সদস্যরা ঘটনাস্থলে যান। এ সময় গুলিভর্তি পিস্তল ও মোটরসাইকেলসহ দুই ছিনতাইকারীকে র‌্যাব সদস্যদের কাছে সোপর্দ করে গ্রামবাসী।

এএসপি উনু মং জানান, দুই ছিনতাইকারীকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইন এবং দস্যুতা আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

সূত্র : বাংলা ট্রিবিউন
এন এইচ, ২৯ মার্চ

Back to top button