রাজবাড়ী

নৌকায় ভোট দিলে রাজবাড়ীর উন্নয়ন হবে : শেখ ফাহিম

রাজবাড়ি, ১৩ ফেব্রুয়ারি – যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম বলেছেন, ‘নৌকা উন্নয়নের প্রতীক। আগামী ১৪ ফেব্রুয়ারি নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করলেই রাজবাড়ীর সকল উন্নয়ন হবে। পৌরবাসীর যা যা প্রয়োজন তা প্রধানমন্ত্রীর কাছ থেকে চেয়ে আনবেন মেয়র।’

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে রাজবাড়ী ১নং রেলগেট এলাকায় আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

শেখ ফজলে ফাহিম বলেন, ‘এখন মহাকাশে স্যাটেলাইট, সমুদ্রের তলদেশে সাবমেরিন, পদ্মার ওপর সেতু, কর্নফুলিতে টানেল এবং যে পথ দিয়ে ফিরে ঢাকা যান সেখানেও নতুন সেতু বা টানেল হবে। পদ্মার এপারে সবাই অবহেলিত ছিলে। কিন্তু এখন মাওয়া ঘাট এলাকা দিয়ে বাড়ি ফিরতে গেলে সব অচেনা মনে হয়। নৌকায় ভোট দিলে আগামী ৫ বছরে আরও উন্নয়ন হবে। সব সমস্যা দূর হবে।

আরও পড়ুন : দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরি চলাচল বন্ধ

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা শেখ হাসিনা এগিয়ে নিচ্ছেন। ২০০৮ থেকে ২০২০ সাল পর্যন্ত দেশের জিডিপি চারশ’ শতাংশ বেড়েছে। মাথাপিছু আয় ৩০০ ডলার থেকে দুই হাজার ৮৬ ডলারে পৌঁছেছে।

সভায় অন্যদের মধ্যে স্বাচিব সভাপতি ডা. আর্সনাল, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, কেন্দ্রীয় যুবলীগের মহিলাবিষয়ক সম্পাদক মুক্তা আক্তার, উপ-অর্থবিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম দূর্জয় এবং নৌকার প্রার্থী মহম্মদ আলী চৌধুরী প্রমূখ।

মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বলেন, ১৪ তারিখে নৌকায় ভোট দিয়ে সকল ষড়যন্ত্রের জবাব দেবে পৌরবাসী। রাজবাড়ী শান্তিপ্রিয় শহর। তারা সবাই শান্তিতে ভোট দিতে চান। তার মানে এই নয় যে তাদের শক্তি নেই। আওয়ামী লীগ শক্তির পরীক্ষা দিলে আপনারা খড়-কুটোর মতো ভেসে যাবেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৩ ফেব্রুয়ারি

Back to top button