Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
Rashifal

আজকের দিনটি কেমন যাবে

( মঙ্গলবার, ২৫ Jul ২০১৭ )


মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
সুযোগ পেলে পরিচিতজনের খোঁজখবর নিন। গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেতে পারেন। ছোট ভাইবোনের বিষয়ে ব্যস্ততা বাড়বে। প্রেম রোমান্স শুভ নয়। সন্তান বিষয়ে চিন্তিত হতে পারেন। সুসন্তান গঠনের জন্যে শুধু বাবা মায়ের অর্থই নয়, সময়ও গুরুত্বপূর্ণ।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
বিশেষ কোনো সুখবর আশা করতে পারেন। কারও কারও ক্ষেত্রে বাড়তে পারে ভোজন ব্যয়। পাওনা আদায়ের সম্ভাবনাও রয়েছে। গৃহে অতিথি আসতে পারে। প্রেমের ফাঁদে জৈবিকতাকে প্রশ্রয় দেওয়া ঠিক হবে না। প্রতারিত হতে না চাইলে সচেতন হোন এখনই।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন)
আত্মউন্নয়ণ ও আত্মপ্রতিষ্ঠার পথে আপনি এগিয়ে যাবেন। বর্তমান সময়কে রুটিন অনুসরণ করে কাজে লাগানোর চেষ্টা করুন। বর্তমান কাজের ফলই হবে আপনার আগামী দিনের ভাগ্য। ভালো কাজে লেগে থাকুন। সাফল্য আপনার কাছে ঠিকই ধরা দেবে। ভাই বোনের সঙ্গে কোনো বিষয়ে সাময়িক মতের অমিল হতে পারে। তবে তাদের সঙ্গে শ্রদ্ধা ও সম্মানজনক আচরণ করতে দ্বিধা করবেন না। সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি বদলায়। বিষয়টি মাথায় রাখুন।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
রাগ কিংবা জেদের মাথায় কোনো ভুল হয়ত করেই ফেলেছেন! সচেতন হোন যাতে একই ভুলের পুনরাবৃত্তি না ঘটে। আপনি নিশ্চয়ই জানেন, বোকারা একই ভুল বারবার করে। আপনি নিশ্চয়ই তাদের দলের নন। অভিমান ও অভিযোগ যে কোনো সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীল বিষয়। বিশেষ কোনো কথাবার্তায় অন্যের চেতনার স্তর বুঝে কথা বলুন অন্যথায় নীরব থাকুন।
শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আপনার বিশেষ কোনো কাজের জন্যে বড় ভাই কিংবা অভিজ্ঞ কারও পরামর্শ কিংবা সহযোগিতা দরকার? নির্দিধায় যোগাযোগ করুন তাদের সঙ্গে। সুপরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। আয় বুঝে ব্যয় করুন। অন্যথায় ঋণগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন।
শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
পেশাগত বিষয়ে ‘সন্দেহ’ কর্ম পরিবেশকে আপনার প্রতিকূলে নিয়ে যাওয়ার জন্যে যথেষ্ট। আপনার চিন্তার বাস্তব প্রতিফলন ঘটবে আপনার কথায় আর আচরণে। এ ধরনের উদ্ভট পরিস্থিতির মুখোমুখি হতে না চাইলে সরাসরি কথা বলুন। হয়তোবা দেখবেন আপনার ধারণা ভুলও হতে পারে। মনের অজান্তে আমরা নিজেরাই নিজেদের জন্যে পরিবেশকে প্রতিকূল করে ফেলি। একটু সচেতন হোন। প্রবাস সংক্রান্ত কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
যুক্তি এবং বুদ্ধির অপূর্ব সমণ্বয় রয়েছে আপনার মধ্যে। আপনি যত অন্যের সঙ্গে মিশবেন তত আপনার ভাগ্যোন্নয়ণের দ্বার খুলতে থাকবে। ভ্রমণের মাধ্যমে আপনার মধ্যে নতুন ধ্যানধারণার সৃষ্টি হতে পারে। আধ্যাত্মিক জ্ঞানসম্পন্ন কারও সংস্পর্শ পেতে পারেন। শিল্প ও সাহিত্যে আপনার পাণ্ডিত্যের প্রশংসা পেতে পারেন। ভুলে গেলে চলবে না রান্নাটাও একটা শিল্প।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পারষ্পরিক আলোচনার ভিত্তিতে কোনো বিষয়ে চুক্তি হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিত কারও কারও ক্ষেত্রে বিয়ের কথাবার্তা হতে পারে। অতিন্দ্রীয় বিষয়ের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বেহাত হওয়া সম্পত্তি ফেরত পেতে পারেন। ভাগ্যোন্নয়ণে বিশেষ কোনো পদক্ষেপ নেওয়া হতে পারে।
শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
নব দম্পতির সময় কাটবে আনন্দ আর বিনোদনে। ট্যাক্স নিয়ে যারা কাজ করছেন তাদের ব্যস্ততা বাড়বে। সাময়িকভাবে সময় কম ভালো যেতে পারে। বাড়তে পারে মানসিক চাপ। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। বড় ভাইবোনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।
শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
শরীর কম ভালো যেতে পারে। কর্ম পরিবেশ সাময়িকভাবে অনুকূল না-ও থাকতে পারে। আমাদের বর্তমান ভালো কিংবা মন্দ অবস্থার জন্যে দায়ী হচ্ছে অতীতের কর্ম। যা আপনি সচেতন কিংবা অবচেতনে করে এসেছেন। স্বামী/ স্ত্রীর শরীর কম ভালো যেতে পারে। পরষ্পরের শরীর স্বাস্থ্যের প্রতি মনোযোগী হলে ভালো করবেন। ভাগ্যোন্নয়ণে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শিক্ষার্থীরা আশাপ্রদ কোনো খবর পেতে পারেন। পড়াশোনার আগ্রহবোধ করবেন। শরীর ও মন সাময়িকভাবে কম ভালো যেতে পারে। নব দম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। ব্যবসায়িক বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ কারও পরামর্শ নিলে ভালো করবেন। ঝামেলায় পড়তে না চাইলে ন্যায়বিরুদ্ধ কাজ থেকে নিজেকে মুক্ত রাখার চেষ্টা করুন।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। শিক্ষা ও পেশাগত উন্নয়ণে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে। ব্যবসায়িকভাবে লাভবান হতে পারেন। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। বিবাহযোগ্য কারও কারও ক্ষেত্রে পাত্র/পাত্রী দেখা হতে পারে।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে