চট্টগ্রাম

ইঞ্জিনে উঠতে না দেওয়ায় ট্রেনের চালক-সহকারীকে মারধর

চট্টগ্রাম, ২০ অক্টোবর- ইঞ্জিনে উঠতে না দেওয়ায় ট্রেনের চালক ও সহকারীকে মারধর করেছেন রেলওয়ের প্রকৌশল দতফরের অধীনস্থ কর্মচারীরা। সোমবার (১৯ অক্টোবর) বিকেলে মিরসরাইয়ের চিনকি আস্তানা স্টেশনে ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার হয়েছেন চালক বেলাল আহমেদ ও সহকারী চালক জসিম উদ্দিন। এর মধ্যে বেলাল আহমদের মুখ ও দাঁত জখম হয়েছে। শ্রমিক কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান জানান, চট্টগ্রাম থেকে বিকেল সাড়ে ৩টায় ছেড়ে যাওয়া ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেন বরতাকিয়া স্টেশনে থামার পর, কিছু লোক ইঞ্জিন ক্যাবে উঠতে চান। লোকোমাস্টার (চালক) বাধা দিলে তারা নিজেদের প্রকৌশল দফতরের স্টাফ বলে পরিচয় দেন।

আরও পড়ুন: মা খুন বাবা কারাগারে, অনিশ্চিত তিন সন্তানের ভবিষ্যৎ

তখন লোকোমাস্টার তাদের কাছে ক্যাবে উঠার অনুমতিপত্র চাইলে, তারা তা দেখাতে ব্যর্থ হয়। এরপর লাইন ক্লিয়ার পেলে লোকোমাস্টার ট্রেন ছাড়েন। ট্রেনটি চিনকি আস্তানা স্টেশনে পৌঁছলে লিটন সরকারের নেতৃত্বে ১০-১৫ জন লোক লোকোমাস্টার ও সহকারীকে মারধর করে। উপর্যুপরি কিল ঘুষিতে লোকোমাস্টারের দুটি দাঁত পড়ে যায়।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা স্নেহাশীষ দাশগুপ্ত বলেন, ট্রেনের ইঞ্জিনে উঠতে না দেওয়ায় প্রকৌশল দফতরের লোকজন লোকোমাস্টার ও সহকারীকে মারধর করেছে। এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবেদনের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : বাংলানিউজ
এম এন / ২০ অক্টোবর

Back to top button