ঢাকা

গৃহকর্মীকে পিটিয়ে হত্যায় অভিযোগে শিক্ষিকা গ্রেফতার

ঢাকা, ১২ এপ্রিল – রাজধানীর বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজ শিক্ষিকার বর্বর নির্যাতনের বলি হয়েছে কিশোরী গৃহপরিচারিকা লাইলী আক্তার (১৬)। গত শনিবার বিকালে কলেজের শিক্ষক আবাসিক ভবনের চতুর্থতলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা। আর এ ঘটনায় দায়ের মামলায় গ্রেফতার দেখিয়ে শিক্ষিকা ফারজানা ইসলামকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আরও পড়ুন : কেরাণীগঞ্জে ১৫ আইপিএল জুয়াড়ি গ্রেফতার

পুলিশের সুরতহাল প্রতিবেদনে বলা হয়েছে- নিহতের চোখ, মুখ, কোমর, হাঁটুসহ পায়ের বিভিন্ন স্থানে ক্ষত, পোড়া, ঝলসানো আঘাত ও নির্যাতনের চিহ্ন রয়েছে। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শারীরিক নির্যাতনেই মৃত্যু হয়েছে গৃহপরিচারিকা লাইলীর।

এ বিষয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ওই থানার এসআই আতিকুল বিশ্বাস মুকুল জানান, গৃহকর্মী মৃত্যুর ঘটনায় কলেজ শিক্ষিকা গৃহকর্ত্রী ফারজানা ইসলাম কাকলীকে (৩৬) গ্রেপ্তার করা হয়েছে।

নিউমার্কেট থানায় করা মামলায় এ আসামিকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্তকর্তা। রিমান্ড আবেদনে বলা হয়- গৃহকর্মী লাইলীর শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শারীরিক নির্যাতনের কারণেই তার মৃত্যু হয়েছে।

সূত্র : বাংলা ইনসাইডার
এন এইচ, ১২ এপ্রিল

Back to top button