ঢাকা

কেরাণীগঞ্জে ১৫ আইপিএল জুয়াড়ি গ্রেফতার

ঢাকা, ১২ এপ্রিল – কেরাণীগঞ্জ থেকে ১৫ আইপিএল জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় র‌্যাব-১০ থেকে আরো জানানো হয়, এদিন সকাল থেকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানার মধ্য চরাইল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার ওপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ১৫ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

আরও পড়ুন : ডিএমপির মাদক বিরোধী অভিযান, ৩৪ জন গ্রেফতার

গ্রেফতারকৃত হলো— মো. সনি মিয়া (২৪), মো. রিয়াজ, মো. সেলিম (২৮), মো. লুৎফর (৪৮), মো. মামুনুর রশিদ (২৭), মো. কাউসার, মো. হানিফ বয়াতি, মো. জুয়েল, মো. নজরুল ইসলাম, মো. রাসেল, মো. সোলায়মান হাওলাদার, মো. রমজান আলী, রবিউল, মো. নাঈমুল গাজী (২৪), মো. শাকিল হাওলাদার ও মো. ডায়মন্ড (২৪)। এসময় তাদের কাছ থেকে ১টি টেলিভিশন, ১টি রিমোট কন্ট্রোল, ১৩টি মোবাইল ফোন ও নগদ ৯০২০ (নয় হাজার বিশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আইপিএল খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১২ এপ্রিল

Back to top button