চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় জাল টাকাসহ গ্রেফতার ৩

চুয়াডাঙ্গা, ০৬ এপ্রিল – ঝিনাইদহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (ব়্যাব) চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে জাল টাকাসহ তিন জনকে গ্রেফতার করেছে। সোমবার বিকেলে তাদের গ্রেফতার করা হয়।

ওইদিন বিকেলে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাল টাকা প্রস্তুত, মজুদ ও ক্রয়-বিক্রয়ের সংঘবদ্ধ চক্রের তিন জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন : যশোরে নতুন ৬৪ জন করোনা আক্রান্ত

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার বিকেলে সাড়ে ৩টার সময় ঝিনাইদহ ব়্যাব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার সরোজগঞ্জ বাজারের আব্দুল্লাহ কফি হাউজের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন।

এ সময় তারা জাল নোট প্রস্তুত, মজুত ও ক্রয়-বিক্রয়ের সংঘবদ্ধ চক্রের তিন জন সদস্য গ্রেফতার করেন। গ্রেফতাররা হলেন- ফিরোজ খালী গ্রামের মধ্য পাড়ার মৃত শাহ আলম মল্লিকের ছেলে মোস্তাফিজুর রহমান মিলন (৩২), হানুর বাড়াদী গ্রামের মৃত মেছের আলীর ছেলে মোফাজ্জল হোসেন মোফা (২৪) এবং ডিঙ্গেদাহ গ্রামের শাহাবুল মালিতার ছেলে খাইরুল বাসার (২৪)।

এ সময় গ্রেফতারদের কাছ থেকে ১৬টি ৫০০ টাকার জাল নোট, ১টি মোটরসাইকেল, ২টি মানিব্যাগ, ৩টি মোবাইল সেট এবং ৬টি সিম কার্ড উদ্ধার করা হয়। পরে গ্রেফতারদেরকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৬ এপ্রিল

Back to top button