কুমিল্লা

ভাইরাল হওয়া কুসিকের সেই কাউন্সিলর বরখাস্ত

কুমিল্লা, ২৩ মার্চ – কুমিল্লায় রোকন উদ্দিন রুকন নামে এক যুবলীগ নেতাকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার ঘটনায় কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (২৩ মার্চ) স্থানীয় সরকার বিভাগের উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি সংশ্লিষ্টদের জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মো. মনিরুল হক সাক্কু।

আরও পড়ুন : কুমিল্লায় যাত্রীবাহী বাসে আগুন, শিশুসহ নিহত ২

তিনি বলেন, স্থানীয় সরকার বিভাগ থেকে জারি করা প্রজ্ঞাপনটি আমাদের অফিসে এসে পৌঁছেছে। তবে, আমি মিটিংয়ে থাকায় সেটি এখনো দেখতে পারিনি। বুধবার (২৪ মার্চ) প্রজ্ঞাপনটি দেখে এরপর বিস্তারিত বলতে পারবো।

শুক্রবার (১৯ মার্চ) বিকেলে সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলার প্রতিবাদে যুবলীগ নেতা রোকনের নেতৃত্বে একটি মিছিল বের হয় চকবাজার এলাকায়। এ সময় এলাকায় আধিপত্য বিস্তার ও রাজনৈতিক বিরোধের জের ধরে বিপরীত দিক থেকে গাড়ি নিয়ে এসে কাউন্সিলর সাইফুল যুবলীগ নেতা রোকনকে চাপা দেন।

এতে তার বাম পা ভেঙে যায় এবং ডান পা গুরুতর জখম হয়। এ ঘটনার সময় কোমর থেকে পিস্তল বের করে ফাঁকা গুলিও চালান তিনি। ওইদিন রাতেই এ ঘটনায় অভিযুক্ত সাইফুলসহ ৮ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করেন আহত রোকন। ওই মামলায় বর্তমানে কারাগারে রয়েছেন অভিযুক্ত সাইফুল।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ২৩ মার্চ

Back to top button