কিশোরগঞ্জ

টিকা নেয়ার ৪২ দিন পর করোনায় আক্রান্ত ডেপু‌টি সি‌ভিল সার্জন

কিশোরগঞ্জ, ২৩ মার্চ – কি‌শোরগ‌ঞ্জের ডেপু‌টি সি‌ভিল সার্জন ডা. মো. মোস্তা‌ফিজুর রহমান ক‌রোনাভাইরা‌সে আক্রান্ত হয়েছেন। করোনার টিকাগ্রহণের ৪২ দিন পর সোমবার (২২ মার্চ) তার নমুনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছে।

‌কি‌শোরগ‌ঞ্জের সি‌ভিল সার্জন ডা. মো. মু‌জিবুর রহমান বিষ‌য়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন। ‌তি‌নি জানান, ডেপু‌টি সি‌ভিল সার্জন ডা. মো. মোস্তা‌ফিজুর রহমানের শরী‌রে ক‌য়েক দিন ধ‌রে ক‌রোনাভাইরা‌সের লক্ষণ দেখা দেয়। রোববার (২১ মার্চ) তার নমুনা পরীক্ষার জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মে‌ডি‌কেল ক‌লে‌জ হাসপাতা‌লের পি‌সিআর ল্যা‌বে পাঠা‌নো হয়। আজ সোমবার (২২ মার্চ) তার রিপোর্ট প‌জে‌টিভ আসে।

আরও পড়ুন : কিশোরগঞ্জে ট্রাক্টর চাপায় নিহত ২

জানা গেছে, গত ৭ ফেব্রুয়া‌রি ক‌রোনার টিকার প্রথম ডোজ নেন ডেপু‌টি সি‌ভিল সার্জন মোস্তাফিজুর রহমান। বর্তমা‌নে তি‌নি বাসায় কোয়া‌রেন্টাইনে র‌য়ে‌ছেন।

এদিকে কিশোরগঞ্জ জেলায় নতুন করে আরও ছয়জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে তিন ৭০২ জন। তাদের মধ্যে সুস্থ হ‌য়ে‌ছেন তিন হাজার ৫৩৭ জন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৬৬ জন।

অপরদি‌কে জেলায় গত ২৪ ঘণ্টায় কো‌ভিড-১৯ প্র‌তি‌ষেধক টিকা নি‌য়ে‌ছেন ৮৩৬ জন। এ পর্যন্ত টিকা নি‌য়ে‌ছেন ৫৮ হাজার ৯৬৭ জন। আর টিকার জন্য নিবন্ধন ক‌রে‌ছেন এক লাখ ২৬০ জন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৩ মার্চ

Back to top button