চট্টগ্রাম

বস্তুনিষ্ঠতা হারিয়েছে আল জাজিরা : আ জ ম নাছির

চট্টগ্রাম, ১৮ ফেব্রুয়ারি – চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শিরোনামে যে প্রতিবেদনটি প্রচার করা হয়েছে, তাতে আল জাজিরা টেলিভিশনের বস্তুনিষ্ঠতা ও ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রতিবেদনটির শিরোনামের সঙ্গে সংবাদের কোনো মিল নেই।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) উত্তর পাহাড়তলী ওয়ার্ডে নবনির্বাচিত কাউন্সিলর জহুরুল আলম জসিমের দায়িত্ব গ্রহণ উপলক্ষে এলাকাবাসী আয়োজিত সুধী সমাবেশ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন : চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

নাছির বলেন, আল জাজিরা প্রতিবেদনের শিরোনাম দিয়েছে ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’, আর সংবাদটি সেনাপ্রধান ও তার পরিবারের বিরুদ্ধে। এটি নিছক ব্যক্তিগত আক্রোশ এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি প্রতিবেদন। এই প্রতিবেদনের মাধ্যমে বাংলাদেশে আল জাজিরার গ্রহণযোগ্যতা অনেকাংশেই হ্রাস পেয়েছে। এমনকি তাদের বস্তুনিষ্ঠতা ও নিরপেক্ষতা নিয়ে বিশ্বব্যাপী সমালোচনা চলছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর জহুরুল আলম জসিম। উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য ইলিয়াস খানের সভাপতিত্বে ও শামীম আহমেদ সুমনের সঞ্চালনায় সুধী সমাবেশে আকবর শাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সহ-সভাপতি নেওয়াজ আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৮ ফেব্রুয়ারি

Back to top button