বলিউড

জানা গেলো ‘কেজিএফ টু’র মুক্তির তারিখ

মুম্বাই, ৩০ জানুয়ারি – অপেক্ষার পালা শেষ! কন্নড় সুপারস্টার ইয়াশের বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। ২০২১ সালের ১৬ জুলাই বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

পূর্বনির্ধারিত সময় অনুযায়ী, গতকাল সন্ধ্যায় টুইটার হ্যান্ডেলে একটি নতুন পোস্টার শেয়ার করেন ইয়াশ। সেখানে ভক্তদের উদ্দেশে ক্যাপশন জুড়ে দেন, দ্রুত সিট বেল্ট বাঁধুন, কারণ তারিখ নির্ধারণ হয়েছে। পোস্টারে দেখা যায়, অস্ত্র হাতে ইয়াশ ওরফে রকি ভাই আর পেছনে সিংহের স্ট্যাচু।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। ৮ জানুয়ারি ইয়াশের জন্মদিন উপলক্ষে যে টিজার প্রকাশ পেয়েছিল, তাতে অবশ্য আধীরার লুক দেখানো হয়নি। সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

আরও পড়ুন : বলিউড নায়িকাদের কেনা প্রথম গাড়ি

সম্প্রতি ভারতের বিনোদনভিত্তিক গণমাধ্যম জানিয়েছে, মুক্তির আগেই ৯০ কোটি রুপিতে হিন্দি স্বত্ব বিক্রি হয়েছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১০৩ কোটি টাকার বেশি।। আর এই স্বত্ব কিনেছে প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের কর্ণধার বলিউডের নামী পরিচালক, অভিনেতা ও প্রযোজক ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি, যাঁরা ২০১৮ সালে ‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ সিনেমার হিন্দি স্বত্ব কিনে আলোচনায় এসেছিলেন।

গণমাধ্যমটি আরো জানিয়েছিল, প্রথম টিজারে ব্যাপক সাড়ার কয়েক সপ্তাহের মধ্যে দ্বিতীয় টিজার প্রকাশের কথা ভাবছে ‘কেজিএফ টু’ টিম।

সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় কেজিএফের দ্বিতীয় কিস্তি মুক্তি পাবে।

এন এইচ, ৩০ জানুয়ারি

Back to top button