বলিউড

জয়ললিতার পর ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা! রাজনৈতিক ড্রামার ঘোষণা করলেন অভিনেত্রী নিজেই

মুম্বাই, ২৯ জানুয়ারি – রাজনৈতিক ইস্যুতে নানা সমালোচনার জন্ম দিলেও বড় পর্দায় বরাবরই সিরিয়াস কঙ্গনা রনৌত। কখনো তিনি ঝাঁসির রানি হয়ে সাবলীলভাবে তলোয়ার চালান তো কখনও হয়ে ওঠেন পোড়খাওয়া রাজনীতিবিদ জয়ললিতা। এবার ইন্দিরা গান্ধীর ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন বলিউডের এই তারকা।

অভিনেত্রী জয়ললিতা থেকে রাজনীতির আঙিনায় পা রাখা নেত্রী, ‘থালাইভা’ ছবিতে কঙ্গনা ফুটিয়ে তুলবেন তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর জীবনের নানা অজানা কথা। সে ছবি এখন মুক্তির অপেক্ষায়। তবে তার আগেই সামনে এল নতুন খবর। ফের পলিটিক্যাল ড্রামায় অভিনয় করবেন কঙ্গনা।

সংবাদ প্রতিদিন জানায়, এবার তাকে দেখা যাবে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়। যদিও ছবির নাম এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি। বলিউডের আরও নামীদামি তারকারা থাকবেন এই সিনেমায়।

আরও পড়ুন : বলিউডের ১০০ কেজির হিরোইন এখন জিরোতে!

নতুন সিনেমা প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘হ্যাঁ, আমরা নতুন চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছি। তবে এটি ইন্দিরা গান্ধীর আত্মজীবনী নয়। বরং এখানে সেই সময়ের দেশের সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটই তুলে ধরা হবে। যাতে দর্শকেরা গোটা পরিস্থিতির বিষয়ে ওয়াকিবহাল হতে পারে। সিনেমায় রয়েছেন একাধিক বিখ্যাত অভিনেতা। দেশের অন্যতম আইকনিক চরিত্রে অভিনয়ের জন্য মুখিয়ে আছি আমি।’

এনআরসি, কাশ্মীর ইস্যু, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বলিউডে নেপোটিজম থেকে শুরু করে কৃষক বিক্ষোভ ইস্যুতে মন্তব্য করে সমালোচনার মুখে পড়তে হয়েছে কঙ্গনাকে। কৃষকদের ‘অপমান’ করায় তাঁকে একহাত নিয়েছেন দিলজিৎ দোসাঞ্জের মতো অভিনেতারা। এমনকি মোদি সরকারের ‘তোষামদকারীর’ তকমাও দেওয়া হয়েছে তাকে। তারই মধ্যে সাবেক কংগ্রেস নেত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনার অভিনয়ের সিদ্ধান্ত বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

এন এইচ, ২৯ জানুয়ারি

Back to top button