কক্সবাজার

কক্সবাজারে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ ৫ জন আটক

কক্সবাজার, ১৩ অক্টোবর- কক্সবাজারের টেকনাফের জাদিমুড়ার উমরখাল এলাকা থেকে দুইটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও ৪০ হাজার ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতদের মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব।

সোমবার র‍্যাব থেকে এই তথ্য জানানো হয়েছে। আটককৃতরা হলেন, টেকনাফের হ্নীলার উলুমাচারি এলাকার মৃত কালা মিয়ার ছেলে শাহজালাল (১৯), রঙ্গিখালী এলাকার মৃত নবী হোসেনের ছেলে খায়ের (১৯), গাজীপাড়া এলাকার সাবের আহমদের ছেলে নুরুল আফসার (২২), উলুমাচারি এলাকার নুরুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন (২৩) ও আব্দুল হাকিমের ছেলে হেলাল উদ্দিন (২৬)।

আরও পড়ুন: অপহৃত ৭ জেলে উদ্ধার, অস্ত্রসহ মিয়ানমারের ৫ ডাকাত আটক

র‍্যাব কর্মকর্তা (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, জাদিমুড়া এলাকায় কিছু অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে বলে জানতে পারে র‍্যাব। এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ৫ জনকে আটক করা হয়। তাদের কাছে দুটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও ৪০ হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে তারা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সকলকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১৩ অক্টোবর

Back to top button