রংপুর

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি রনিকে বহিষ্কার

রংপুর, ১২ অক্টোবর- ধর্ষণ মামলার আসামি রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিকে বহিষ্কার প্রদান করেছে কেন্দ্রীয় কমিটি।

সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত ১০ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে যুক্ত থাকায় রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিকে বহিষ্কার প্রদান করা হলো।

এছাড়াও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন সরকারকে রংপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হলো।

আরও পড়ুন: দিনাজপুরে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে শেয়ার, ইউপি সদস্য আটক

এর আগে গত ৫ সেপ্টেম্বর রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির বিরুদ্ধে ভুয়া বিয়ে করে একাধিকবার ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন এক স্কুল শিক্ষিকা।

সেখানে প্রধান আসামি করে স্কুল শিক্ষিকা অভিযোগ করেন, প্রেমের সম্পর্কের জেরে ভুয়া বিয়ের নাটক সাজিয়ে দীর্ঘদিন তাকে ধর্ষণ করা হয়। এছাড়াও ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে কয়েকবার ভারতের বিভিন্নস্থানে নিয়ে গিয়েও তাকে ধর্ষণ করা হয়। এর বিচার চেয়ে ওই স্কুল শিক্ষিকা রংপুরে ও ঢাকায় বিভিন্নভাবে প্রতিবাদ জানায়। তবে মেহেদী হাসান সিদ্দিকী রনিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সূত্র : জাগো নিউজ
এম এন / ১২ অক্টোবর

Back to top button