কক্সবাজার

ট্রাক-সিএনজি সংঘর্ষ: আহত ৩, নিহত ৩

কক্সবাজার, ২৬ অক্টোবর- কক্সবাজারের পেকুয়ার নন্দীর পাড়া স্টেশন এলাকায় মিনি ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালক ও দুই যাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজিতে থাকা আরও তিন যাত্রী।

সোমবার ( ২৬ অক্টোবর) বিকেলে পেকুয়ার নন্দীর পাড়া স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মগনাম ইউনিয়নের মগঘোনা এলাকার খলিল আহমেদের ছেলে ও সিএনজি অটোরিকশা চালক মো. তালেব (৩০), কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং আজিম উদ্দিন সিকদার পাড়া দলিল লেখক গিয়াস উদ্দিনের ছেলে ও চট্টগ্রাম কাস্টমসের সিপাহি আমিনুল কবির (৩০) ও একই এলাকার ছৈয়দ আলমের ছেলে আক্কাস উদ্দিন (৪০)।

এ ঘটনায় নিহত আক্কাস উদ্দিনের মেয়ে আফসানা আলম সুনিয়া (১৯) গুরুতর আহত হয়েছেন। আহত অপর দুইজনের নাম পরিচয় জানা যায়নি। তবে উদ্ধারকারীরা জানিয়েছেন আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:  অবশেষে ফিরলেন সেন্টমার্টিনে আটকেপড়া পর্যটকরা

নিহত আমিনুল কবিরের বোন আসফিয়া খানম এপি বলেন, আমার বাবার চল্লিশা সেরে কর্মস্থলে ফেরার পথে আমার ভাই আমিনুল কবির ও বোনের স্বামী আক্কাস উদ্দিন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আহত ভাগ্নি আফসানা আলম সুনিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। একইসঙ্গে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

সূত্র: আরটিভি

আর/০৮:১৪/২৬ অক্টোবর

Back to top button