ফুটবল

রামোসকে পাওয়া নিয়ে যে শঙ্কার মেঘ ভাসছিল, তা কেটে গেছে রিয়ালের

মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে সার্জিও রামোসকে পাওয়া নিয়ে যে শঙ্কার মেঘ ভাসছিল, তা অনেকখানি কেটে গেছে। ক্লাব সূত্রে জানা গেছে, ২৮ অক্টোবর ন্যু ক্যাম্পে বার্সেলোনার বিপক্ষে রিয়াল মাদ্রিদ পাবে তাদের অধিনায়ককে। তবে মিডফিল্ডার মার্টিন ওদেগার্দ চোটের কারণে এই ম্যাচ খেলতে পারবেন না।

গত শনিবার লা লিগায় নবাগত দল কাদিসের কাছে রিয়ালের ১-০ গোলের বিস্ময়কর হারের ম্যাচে বিরতির ঠিক আগে মাঠ ছাড়তে বাধ্য হন রামোস। বাঁ হাঁটুতে চোট পান স্প্যানিশ সেন্টার-ব্যাক। দ্বিতীয়ার্ধে স্ট্যান্ডে বসে তাকে হাঁটুতে আইস ব্যাগ ধরে থাকতে দেখা গেছে।

পরদিন রোববার রামোসের হাঁটুর স্ক্যান করা হয়, তাতে গুরুতর কোনও চোট ধরা পড়েনি বলে জানা গেছে ক্লাব সূত্রে। সোমবার সকালে তার অগ্রগতি দেখে উচ্ছ্বসিত ক্লাবের মেডিক্যাল টিম।

আরও পড়ুন: সুয়ারেসকে আর দরকার নেই, বলা ছাড়া উপায় ছিল না : বার্সা কোচ

তাতে শনিবারের খেলায় ন্যু ক্যাম্পে রামোসকে পাওয়া যাবে বলে ধারণা করা হচ্ছে। কিন্তু বুধবার আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে শাখতার দোনেৎস্কের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে রিয়ালের প্রথম ম্যাচে তাকে নিয়ে শঙ্কা রয়েছে।

রামোসকে পাওয়া গেলেও প্রায় এক মাসের জন্য ওদেগার্দকে দলে পাবে না মাদ্রিদ ক্লাব। অন্তত দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকবেন নরওয়েজিয়ান মিডফিল্ডার। নরওয়ের হয়ে খেলার সময় পায়ের পেশীতে চোট পান তিনি। ২১ বছর বয়সী প্লেমেকার আন্তর্জাতিক বিরতিতে তিনটি ম্যাচ খেলেছেন দেশের হয়ে।

চোটের কারণে রিয়ালের জার্সিতে বার্সেলোনা, উয়েস্কা ও ভ্যালেন্সিয়া এবং চ্যাম্পিয়নস লিগে বরুশিয়া মনশেনগ্লাদবাখ ও ইন্টার মিলানের বিপক্ষেও খেলতে পারবেন না ওদেগার্দ।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ২০ অক্টোবর

Back to top button