টাঙ্গাইল

টাঙ্গাইলে চুরি হওয়া শিশু উদ্ধার, গ্রেফতার ৪

টাঙ্গাইল, ০৬ এপ্রিল – টাঙ্গাইলের সখীপুরে সিঁধ কেটে চুরি করে নিয়ে যাওয়া শিশু জুনায়েদকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরে দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে শিশুটি উদ্ধার করে ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, সখীপুর উপজেলার শোলা প্রতিমা গ্রামের নুরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৩৫), বাসাইল উপজেলার হাবলা গ্রামের পৈলান খানের ছেলে পরাণ খান (৪২), তার স্ত্রী শিউলী আক্তার (৩২) ও দেলদুয়ার উপজেলার জাঙ্গালীয়া গ্রামের আকরাম খানের স্ত্রী (পরাণের বোন) রওশন আরা বেগম (৪০)।

আরও পড়ুন : যে কারণে রেদোয়ানাকে হাসপাতালে হত্যা করেন স্বামী

ঘটনার সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইল পিবিআইয়ের পুলিশ সুপার সিরাজ আমিন বলেন, ‘পুলিশ ও পিবিআইয়ের যৌথভাবে সোমবার (৫ এপ্রিল) সারারাত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালায়। এসময় তথ্যপ্রযুক্তির সহযোগীতায় মঙ্গলবার ভোরে দেলদুয়ার উপজেলার জাঙ্গালীয়া গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত দুই নারীসহ চারজনকে গ্রেফতার করা হয়।’

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মনিরুজ্জামান বলেন, ‘শিশু চুরি পরপরই পিবিআই ও পুলিশ যৌথভাবে তদন্ত শুরু করে। একপর্যায়ে আসামিদের গ্রেফতারের পর শিশুটিকে উদ্ধার করে মায়ের কাছে হস্থান্তর করা হয়েছে। এ মামলায় বাকি আসামিদের গ্রেফাতরে অভিযান অব্যাহত রয়েছে।’

এর আগে গত বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোরে টাঙ্গাইলের সখীপুর উপজেলার শোলা প্রতিমা এলাকার ট্রাক চালক আছর উদ্দিনের ঘরের সিঁধ কেটে ঘরে ঢুকে মাকে বেঁধে দুইমাসের শিশু বাচ্চা চুরি করে দূর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন শুক্রবার (২ এপ্রিল) শিশুটির বাবা আছর উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৬ এপ্রিল

Back to top button