পাবনা

সাংসদ আহম্মেদ ফিরোজ কবির করোনায় আক্রান্ত

পাবনা, ৩১ মার্চ – পাবনা-২ আসনের সংসদ সদস্য আহম্মেদ ফিরোজ কবির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে তিনি জাতীয় সংসদ সচিবালয়ে নমুনা দিয়ে পাবনা যান বলে জানা গেছে।

পরে বুধবার সকালে আহম্মেদ ফিরোজ কবির নিজের ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাসে বলেন, প্রিয় পাবনা-২–এর সুজানগর-বেড়াবাসী, করোনাকালীন এই সময়ে আপনাদের মাঝে নিজের সাধ্যমতো ছিলাম এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক এই সময়ে আসা সব ত্রাণ ও সাহায্যসামগ্রী আপনাদের নিকট নিজ দায়িত্বে পৌঁছে দিয়েছি। ব্যস্তময় সময়ে নিজের স্বাস্থ্যের দিকে হয়তো তেমন দৃষ্টি দিতে পারিনি। যার ফলে আজ রিপোর্ট এল ‘করোনা পজিটিভ’।

আরও পড়ুন : নিজের মাথায় গুলি করার আগে ডায়রিতে যা লিখেছিলেন এসআই হাসান

‍‘আগামী কিছুদিন আমার ও আপনাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য আপনাদের থেকে দূরে থাকতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং নিজেরা সুরক্ষিত থাকবেন। খোদা হাফেজ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

এবিষয়ে আহম্মেদ ফিরোজ কবির জানান, তার শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। কোনো উপসর্গ না থাকায় নমুনা দিয়ে এসে অনুষ্ঠানে অংশ নিয়েছেন। বর্তমানে বাড়িতেই চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। শারীরিকভাবে সুস্থ আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ৩১ মার্চ

Back to top button