বলিউড

যে কারণে চুমুর দৃশ্যে অনীহা ঐশ্বরিয়ার

মুম্বাই, ৩০ মার্চ – ২০০৯ সালে অপরাহ উইনফ্রের জনপ্রিয় টক শোতে অতিথি হয়ে এসেছিলেন ঐশ্বরিয়া ও অভিষেক। ‘বহু বছরের ক্যারিয়ার, তবুও পর্দায় কেন চুমুর দৃশ্যে দেখা যায় না?’, ঐশ্বরিয়াকে এমন প্রশ্নই করেছিলেন অপরাহ উইনফ্রে। তবে বিব্রত না হয়ে দারুণ উত্তর দিয়েছিলেন অভিনেত্রী।

অপরাহ উইনফ্রের প্রশ্ন শুনে প্রথমে কিছুক্ষণ হেসেছেন ঐশ্বরিয়া। এরপর বলেন, ‘চুম্বন আমাদের কাছে একটা আবেগ যা আমরা জনসমক্ষে করা পছন্দ করি না।’

আরও পড়ুন : সাইফের চায়ের দোকানে সারা!

এই প্রসঙ্গে অভিষেক বলেন, ‘পশ্চিমা দেশের মতো সবকিছুই ক্যামেরার সামনে হয় না ভারতে। এমন নয় যে গ্রহণযোগ্যতা পায় না, বিষয়টির প্রয়োজনই নেই। ভারতের বহু দর্শক মনে করেন এটা অপ্রয়োজনীয়। একটি ছেলে ও মেয়ের পরিচয় হয়, প্রেমে পড়ে, চুমু খায়। ভারতে এ ক্ষেত্রে একটি গান হয়, ঘনিষ্ঠ হতে দেখা যায়, এরপর ‘কাট’। তারপর আবার পাহাড়ের মাঝে নাচতে ও গাইতে দেখানো হয়।

শারীরিক ঘনিষ্ঠ দৃশ্যে তিনি স্বাচ্ছন্দ্য ছিলেন না বলে হলিউডের বহু স্ক্রিপ্ট তিনি ছেড়ে দিয়েছিলেন। অভিষেকের সঙ্গে বাগদান হয়ে যাওয়ার পর ২০০৬ সালে ‘ধুম টু’ ছবিতে হৃতিকের সঙ্গে চুমুর দৃশ্যে অভিনয় করেন ঐশ্বরিয়া। বিষয়টি নিয়ে চরম বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেত্রী। বচ্চন পরিবারও দৃশ্যটি মেনে নিতে পারেননি।

এন এইচ, ৩০ মার্চ

Back to top button