বলিউড

এখনও উত্তাপ ছড়ান ‘কাঁটা লাগা’ তারকা শেফালী

২০০২ সালের সাড়া জাগানো মিউজিক ভিডিও ‘কাঁটা লাগা’র মাধ্যমে কোটি যুবকের হৃদয়ে ঝড় তুলেছিলেন লাস্যময়ী অভিনেত্রী শেফালী জরিওয়ালা। অভিনয়ে নিয়মিত না হলেও তার সামাজিকমাধ্যমে শেয়ার করা ছবিগুলো দিনদিন আরও বেশি উত্তাপ ছড়াচ্ছে।

‘বিগ বস ১৩’ প্রতিযোগী শেফালী জরিওয়ালা জীবনের দারুণ সময় পার করছেন। সম্প্রতি স্বামী ও অভিনেতা পরাগ ত্যাগীর সঙ্গে ‘স্বর্গভূমি’ মালদ্বীপে যান অভিনেত্রী-মডেল। সেখানে সাগর ছুঁয়ে তিনি ইনস্টাগ্রামে যেসব ছবি শেয়ার করেছেন তা রীতিমতো উত্তাপ বাড়িয়েছে আন্তর্জালে।

একমাত্র ‘কাঁটা লাগা’ মিউজিক ভিডিও দিয়েই জীবনের সর্বোচ্চ সাফল্য ও পরিচিতি পেয়েছেন শেফালী। এরপরও কিছু মিউজিক ভিডিওতে তাকে দেখা গেছে।

রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে’ ৫ম সিজনে স্বামী পরাগ ত্যাগীকে নিয়ে অংশ নিয়েছিলেন শেফালী। বিগ বস’র ১৩তম সিজনে অংশ নিয়েছিলেন তিনি। তবে বেশিদূর এগোতে পেরেছিলেন না।

‘মুঝসে শাদি কারোগি’ সিনেমায় অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছিল শেফালীকে। এছাড়া কন্নড় সিনেমা ‘হুডুগারু’র একটি গানে আইটেম গার্ল হিসেবে আবির্ভূত হন তিনি।

অল্ট বালাজি’র ওয়েব সিরিজ ‘বেবি কাম না’তে শ্রেয়স তালপাড়ের বিপরীতে অভিনয় করেছেন শেফালী জরিওয়ালা।

তথ্য প্রযুক্তির ওপর স্নাতক ডিগ্রি সম্পন্ন করেছেন শেফালী। তবে ‘কাঁটা লাগা’ মিউজিক অ্যালবামে দারুণ সাফল্যের পর বিনোদন জগতেই থেকে গেলেন তিনি। তার স্কুলের পড়াশুনা ও বেড়ে ওঠা মুম্বাইয়ে।

২০০৪ সালে মিউজিশিয়ান হরমিত সিংকে বিয়ে করেছিলেন শেফালী। ২০০৯ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ছয় বছর পর ২০১৪ সালে অভিনেতা পরাগ ত্যাগীকে বিয়ে করেন।

স্বামী পরাগের সঙ্গে মালদ্বীপে অবকাশ যাপনকালে শেয়ার করা ছবিগুলো আন্তর্জালে ভাইরাল হয়েছে।

ছবিগুলোতে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন শেফালী জরিওয়ালা। তবে এই প্রথম নয়।

আন্তর্জালে বরাবরই উত্তাপ ছড়ান শেফালী।

স্বামী পরাগের সঙ্গে বাথটাবের ছবিগুলোও এর আগে ভাইরাল হয়েছিল।

Back to top button