পাবনা

প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেয়ার কথা বলে অর্থ আদায়ের অভিযোগ

পাবনা, ২৩ ফেব্রুয়ারি – পাবনার চাটমোহরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর দেয়ার আশ্বাসে অসহায় ব্যক্তিদের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগ উঠেছে উপজেলার ২ নং নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে। সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ভুক্তভোগী তিনজন একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন। অভিযুক্ত চেয়ারম্যানের নাম এইচ এম কামরুজ্জামান খোকন।

অভিযোগ সূত্রে জানা যায়, চাটমোহর উপজেলাধীন নিমাইচড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বহরমপুর গ্রামের বাসিন্দা মোনেকা খাতুন, জুসনা রাণী ও পরেশ চন্দ্র দাস ২০১৯ সালের প্রথমদিকে নিমাইচড়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান খোকনের কাছে সরকারি ঘর বরাদ্দ চাইলে তিনি বলেন, সরকারি ঘর পেতে ২০ হাজার করে টাকা লাগবে। পরে তারা এনজিও থেকে কিস্তির মাধ্যমে টাকা তুলে ভুক্তভোগীরা চেয়ারম্যানকে পৃথকভাবে ২৩ হাজার টাকা দেন (পরেশ ৫ হাজার, জুসনা ৮ হাজার, মোনেকা ১০ হাজার)। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও চেয়ারম্যান কামরুজ্জামান খোকন তাদের ঘর দেননি। এমনকি তাদের দেয়া টাকাও ফেরত দিচ্ছেন না। এ ব্যাপারে তারা চেয়ারম্যানের কাছে ঘরের কথা বলতে গেলে তাদেরকে গালিগালাজ করে তাড়িয়ে দেন ও ভয়ভীতি দেখাচ্ছেন।

আরও পড়ুন : হারিয়ে গেছে সিরাজগঞ্জ এক্সপ্রেসের চাবি, ট্রেন চলাচল বন্ধ

এ বিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামরুজ্জামান খোকন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, এটা আমার বিরুদ্ধে চক্রান্ত। কারও কাছ থেকে ঘর দেয়ার কথা বলে কোনো টাকা নিইনি, যারা এগুলো বলে বেড়াচ্ছেন তাদেরকে আমার সামনে এসে বলতে বলেন।

এ ব্যাপারে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈকত ইসলাম বলেন, অভিযোগটি এখনো আমার হস্তগত হয়নি। অভিযোগটি পেলে তদন্ত সাপেক্ষ আইনি ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : প্রতিদিনের সংবাদ
এন এইচ, ২৩ ফেব্রুয়ারি

Back to top button