মেহেরপুর

দুদকের অভিযানে ঝাড়ুদারের পকেট থেকে ৭৪,৬১৪ টাকা জব্দ

মেহেরপুর, ০২ ফেব্রুয়ারি – সকাল থেকেই ছদ্মবেশে দুদকের একটি দল মেহেরপুর সাব-রেজিস্ট্রার অফিসে অবস্থান নেন। সারাদিন পর্যবেক্ষেণ শেষে ঘুষের বিষয় নিশ্চিত হয়েই বিকেলে শুরু করেন অভিযান।

আর অভিযানের শুরুতেই আটক করেন সাব রেজিস্ট্রি অফিসের ঝাড়ুদার রেজাউল হককে। এরপর তার পকেটে তল্লাশি চালিয়ে পাওয়া গেছে ৭৪ হাজার ৬শ ১৪ টাকা।

তার কাছে এত টাকা কেন জানতে চাইলে রেজাউল হক দুদককে জানান, সাব-রেজিস্ট্রার শফিকুল ইসলামের নির্দেশে রেজিস্ট্রি অফিসের মোহরারদের কাছ থেকে এ টাকা নেওয়া হয়েছে।

আরও পড়ুন : শরণখোলায় ২০ কেজি হরিণের মাংসসহ শিকারী আটক!

অভিযানের সময় সাব-রেজিস্ট্রার শফিকুল ইসলামের টেবিলের ড্রয়ারে পাওয়া গেছে আরও ৭৬ হাজার টাকা। তবে এই ৭৬ হাজার টাকা সরকারি বলে দাবি করেছেন সাব-রেজিস্ট্রার শফিকুল ইসলাম।

সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেলে দুর্নীতি দমন কমিশন (দুদক) কুষ্টিয়া জেলার সমন্বিত অফিসের সহকারী পরিচালক আলমগীর হোসেনের নেতৃত্বে মেহেরপুর সাব-রেজিস্ট্রি অফিসে এ অভিযান চালানো হয়।

দুর্নীতি দমন কমিশন (দুদক) কুষ্টিয়া জেলার সমন্বিত অফিসের সহকারী পরিচালক আলমগীর হোসেন জানান, সকাল থেকেই দুদকের সদস্যরা সাব-রেজিস্ট্রার অফিসের কার্যক্রম পর্যবেক্ষণ শুরু করে। এক প্রকার নিশ্চিত হয়েই বিকেলের দিকে তারা অভিযানে নামে। এসময় সাব-রেজিস্ট্রার অফিসের ঝড়ুদারের পকেট থেকে ৭৪ হাজার ৬শ ১৪ টাকা উদ্ধার করা হয়।

মেহেরপুর জেলা সাব-রেজিস্ট্রার অফিসে দীর্ঘদিন ধরে অবৈধভাবে অর্থ আদায়ের অভিযোগ ছিল। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক এ অভিযান পরিচালনা করে।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর
এন এইচ, ০২ ফেব্রুয়ারি

Back to top button