ঢালিউড

নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে: অভিনেত্রী সাবিলা নূর

ঢাকা, ১৪ জানুয়ারি- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক সিনেমা ‘বঙ্গবন্ধু’ তে এবার অভিনয় করতে যাচ্ছেন সাবিলা নূর। এতে শেখ রেহানা চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনার সিনেমাটি পরিচালনা করবেন শ্যাম বেনেগাল।

সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের আয়োজনে সিনেমার কলাকুশলীদের সঙ্গে পরিচয় পর্ব সম্পন্ন হয়েছে রাজধানীর একটি অভিজাত হোটেলে। ওই অনুষ্ঠানে অংশ নিয়ে সাবিলা নূর সিনেমাটি নিয়ে বিভিন্ন তথ্য জানিয়েছেন।

আরও পড়ুন :  শামীমের কোনো দোষ নেই: অভিনেত্রী আশার মা

এ সিনেমা নিয়ে সাবিলা নূর বলেন, আমার জন্য কিছুটা সারপ্রাইজ ছিল। যখন জানতে পেরেছি (শেখ রেহানা) ছোট আপার চরিত্রে অভিনয় করছি, সত্যি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। এ রকম একটি সুযোগ পেয়েছি বলে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে।

এ অভিনেত্রী আরও বলেন, আমার অভিনয় ক্যারিয়ার খুব বেশি দিন হয়নি। কিন্তু এত তাড়াতাড়ি এত ভালো একটি সুযোগ পেয়েছি বলে খুবই ভালো লেগেছে। ইতিহাসের একটি অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ যারা আমাকে কাস্টিং করেছেন সবার কাছে।

চরিত্রটির প্রস্তুতি প্রসঙ্গে সাবিলা বলেন, আমাকে বলা হয়েছিল ওজন কমাতে। এখন সেই প্রসেসে আছি। যেদিন গণভবনে দেখা হয়েছিল সেদিন অনেক গল্প জানতে পেরেছি। দুই বোনের কেমন সম্পর্ক ছিল, ছোট আপার সঙ্গে বঙ্গবন্ধুর কী ধরনের সম্পর্ক ছিল এগুলো জানতে পেরেছি। সেগুলো আমাকে অনেক সাহায্য করবে। সবকিছু মিলিয়ে আরও একবার উনার (শেখ রেহানা) সঙ্গে বসার ইচ্ছা রয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল

আর/০৮:১৪/১৪ জানুয়ারি

Back to top button