সংগীত

শাকিব ভক্তদের মনের কথা বললেন গায়ক ইমরান

ঢাকা, ৩ জানুয়ারি- অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবি আই থিয়েটার অ্যাপে দুই কিস্তিতে মুক্তি পেয়েছে। যার শেষ অংশ এসেছে শুক্রবার। আইনজীবী চরিত্রে ভক্তদের মন কেড়েছেন শাকিব খান। একই বিষয়ে প্রশংসা করলেন গায়ক ইমরান মাহমুদুল। উপলক্ষ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ছবি ‘নবাব এলএলবি’। শাকিব ও তার ভক্তদের অনেকের দাবি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাক। ভক্তদের সেই কথা আবার মনে করিয়ে দিলেন জনপ্রিয় গায়ক।

‘নবাব এলএলবি’ দেখে শাকিবের প্রশংসা করে ফেইসবুকে লেখেন ইমরান। সঙ্গে উল্লেখ করেন মাহি, স্পর্শিয়া-সহ অন্য অভিনয়শিল্পীদের নাম।

তিনি লেখেন, “নবাব এলএলবি’ মুভিটা আই থিয়েটার আ্যপ থেকে পুরোটা দেখলাম। সত্যি বলতে পুরো মুভিতে শাকিব ভাই এর অভিনয় ছিল দুর্দান্ত। তার কথা বলা, তার সংলাপ এবং তার অভিনয় দিয়ে পুরো মুভিটা যেন এক মুহূর্তের জন্য উঠতে পারছিলাম না। তিনি যে একজন দক্ষ অভিনেতা তা আবারও প্রমাণ করলেন। ধন্যবাদ এত দারুণ একটি গল্প নিয়ে কাজ করার জন্য।”

আরো পড়ুন:  ন্যানসির করা মামলায় আসিফের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ

ইমরান আরও বলেন, “মুভিটির মেকিং দুর্দান্ত। অনন্য মামুন ভাই, মাহিয়া মাহি, (শহীদুজ্জামান) সেলিম ভাই, (অর্চিতা) স্পর্শিয়া, তন্ময় এবং মুভিটির সাথে জড়িত সবাইকে অভিনন্দন।” সঙ্গে হলে মুক্তি দেওয়ার কথাও বলেন। লেখেন. “মুভিটি সিনেমা হলে আসলে আমার মনে হয় আরও অনেক বেশি ভালো লাগবে শাকিব ভক্তদের।” ছবিতে ‘বিলিভ মি’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন ইমরান, সঙ্গে ছিলেন কোনাল। আর পর্দায় ঠোঁট মেলান শাকিব ও মাহি।

সম্প্রতি ‘নবাব এলএলবি’র প্রথম অংশের একটি দৃশ্য নিয়ে তোপের মুখে পড়েন অনন্য মামুন। এক পুলিশ সদস্যের দায়ের করা মামলায় পরিচালক ও অভিনেতা শাহীন মৃধা বর্তমানে কারাগারে রয়েছে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/৩ জানুয়ারি

Back to top button