বলিউড

‘জুতো পরে ন্যাড়াপোড়া..’, ধর্ম নিয়ে চরম কটাক্ষ! ‘মুখ পুড়ল’ শিল্পা শেট্টির

মুম্বাই, ০৮ মার্চ – বলিউডের জন প্রিয় নায়িকা শিল্পা শেঠি। সম্প্রতি ধর্ম নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছেন এই অভিনেত্রী। মঙ্গলবার (৭ মার্চ) ছিল হিন্দু সম্প্রদায়ের দোল খেলা। আর হলির আগের দিন ‘হোলিকা দহন’র মাধ্যমে অশুভ শক্তিকে বিদায় জানান তারা। যাকে বাংলায় বলা হয় ন্যাড়াপোড়া।

প্রতি বছর অভিনেত্রী শিল্পার বাড়িতে বড় আয়োজনেই পালন করা হয় হোলি উৎসব। আগের দিনের ‘হোলিকা দহন’র সেই প্রথা পালন করতে গিয়েই সমালোচনার তোপে পড়েছেন তিনি।

সোমবার (৬ মার্চ) ইনস্টাগ্রামে ন্যাড়াপোড়া পালনের একটি ভিডিও পোস্ট করেন শিল্পা। ওই ভিডিওতে দেখা যায়, নিজের বাড়িতে পরিবারের সঙ্গে মজা করে হোলিকা দহন পালন করছেন তিনি।

কিন্তু শিল্পার সংস্কারি সত্ত্বার থেকেও নেটিজেনদের নজর গিয়ে পরে অভিনেত্রীর পায়ের দিকে। শিল্পাকে জুতো পরে অশুভ বিদায়ের রীতি পালন করতে দেখে রীতিমতো অভিনেত্রীর ওপরে ক্ষেপেছেন নেটিজেনরা।

আর এতেই ওই পোস্টের নিচে নেতিবাচক মন্তব্যের ঝড় তুলেছেন নেটপাড়ার তথাকথিত ধর্মপ্রাণ মানুষেরা। একের পর এক প্রশ্ন ছুঁড়েছেন অভিনেত্রীর দিকে। একজন লিখেছেন, ‘পায়ে জুতো কেন?’ কেউ মন্তব্য করেছেন, ‘হিন্দু ধর্মে বাঁশ পোড়ানো নিষিদ্ধ।‘ আবার অনেকেই বলেছেন, ধর্মীয় রীতি পালনের আগে জুতো খোলার নিয়ম রয়েছে, জানেন না?’

তবে নেটিজেনদের এসব মন্তব্যের কোনো জবাব দেননি শিল্পা। বরং সবাইকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

আইএ/ ০৮ মার্চ ২০২৩

Back to top button