ক্রিকেট

ফের একবার চেন্নাইয়ের ক্রিকেটারদের তীব্র কটাক্ষ করলেন শেহওয়াগ

আবুধাবি, ০৯ অক্টোবর- পরপর তিনটি ম্যাচে হারের পর কিংস ইলেভেন পাঞ্জাবের (Kings XI Punjab) বিরুদ্ধে দশ উইকেটের দুরন্ত জয়। কিন্তু বুধবার ফের একবার হারের মুখ দেখতে হল চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings)। প্রায় জেতা ম্যাচ লোয়ার মিডল অর্ডারের ব্যাটসম্যানদের ব্যর্থতায় দশ রানে হেরে বসে সিএসকে। আর এই নিয়ে ফের একবার চেন্নাইয়ের ক্রিকেটারদের তীব্র কটাক্ষ করলেন প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ।

চলতি আইপিএলে ধারাবাহিকতার অভাবে ভুগছেন চেন্নাইয়ের ব্যাটসম্যানরা। এই পরিস্থিতিতে বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের কটাক্ষ করেছেন বীরু। অন্যান্যদের মতো তিনিও কেদারের সমালোচনায় মুখর হয়েছেন। পাশাপাশি তাঁর দাবি, বেশ কয়েকজন চেন্নাই খেলোয়াড়ের মনোভাব এতটাই গা–ছাড়া, যে দেখে মনে হচ্ছে তাঁরা সরকারি চাকুরিজীবী। সাক্ষাৎকারে বীরুকে বলতে শোনা যায়, ‘‌‘‌এই রানটা হওয়া উচিত ছিল।

আরও পড়ুন: এইচপি ক্যাম্পে ঢুকতে করোনা পরীক্ষার অপেক্ষায় শামীম

কিন্তু কেদার যাদব এসেই অনেকগুলো বল নষ্ট করেন। জাদেজাও ১-২টি বল নষ্ট করে। আর তাই তো প্রেশার তৈরি হল। আর আমার মনে হয়, চেন্নাইয়ের কিছু খেলোয়াড়ের কাছে এটা সরকারি চাকরির মতো। পারফর্ম করো বা না করো একবার চাকরি পেয়ে গেলে, মাইনে তো পাবই।’‌’

এদিকে, দিল্লি ম্যাচের পর চেন্নাই ম্যাচেও প্রথম একাদশে সুযোগ পাননি কুলদীপ যাদব (Kuldeep Yadav)। এই প্রসঙ্গে KKR বোলিং কোচকে প্রশ্ন করা হলে কাইল মিলস স্পষ্ট জানিয়ে দেন, আমিরশাহীর মাঠের আয়তনের কথা এবং স্পিন বিভাগের দুরন্ত বোলিংয়ের কথা মাথায় রেখেই মূলত এই সিদ্ধান্ত। অর্থাৎ ছোট মাঠ এবং বরুণ চক্রবর্তীর অসাধারণ বোলিংয়ের কারণেই তিনি গত দু’‌টি ম্যাচে খেলার সুযোগ পাননি। তবে কুলদীপের প্রশংসা করে মিলস এটাও জানান, গোটা দলেই এই সুস্থ প্রতিযোগিতা রয়েছে। কুলদীপ নিজেও ‌সেটা জানে। আর ও বিশ্বের অন্যতম সেরা একজন স্পিন বোলার। কুলদীপ প্রথম একাদশে না থাকলেও দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ।

সূত্র : সংবাদ প্রতিদিন
এন এইচ, ০৯ অক্টোবর

Back to top button