ফ্যাশন

নানা স্টাইলের কুর্তি

নিজেকে নতুন ভাবে নানা সাজে সাজাতে সবাই পছন্দ করে। আর এসব সাজের মধ্যে বর্তমানে কুর্তির চলন বেশি। বিশেষ করে তরুণীদের পছন্দের তালিকায় বেশ উপরের দিকেই আছে কুর্তির নাম। গরমে হোক বা শীত সব সময় সব জায়গাতে আপানাকে কুর্তিতে মানিয়ে যাবে। চলুন হাল ফ্যাশনের কিছু কুর্তি সম্পর্কে জেনে আসি।

আনারকলি 
ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মেলবন্ধন, এই কুর্তিতে নিজের লুকসে পাবেন সৌন্দর্যের দারুণ প্রকাশ। বাড়ির কোনও অনুষ্ঠান হোক কিংবা বন্ধুদের সঙ্গে পার্টি, মাতাবে আনারকলি কুর্তি।

টেইল কাট
টেইল কাট কুর্তিতে আছে ওয়েস্টার্ন লুকস। সামনের দিকটি শর্ট ও পিছনের দিকে লম্বা এই কুর্তিতে আপনাকে সুন্দর মানবে।

অঙ্গরাখা কুর্তি 
পুরোনো দিনের সেই টিউনিকের স্টাইলের এই কুর্তি আপনার মধ্যে ট্র্যাডিশনাল লুকস্ ফুটে উঠবে।

ফ্লারেড কুর্তি 
পার্টিতে সকলের নজর তবে আপনার দিকেই থাকবে। এই স্টাইলের কুর্তিতে আপনাকে যেমন সুন্দরী দেখাবে, তেমনই আভিজাত্যের প্রকাশ পাবে।

ট্রাইল কাট 
এই স্টাইলের কুর্তির ফ্যাশনে সবার মাঝে আপনাকে আকর্ষণীয় দেখাবে। কুর্তির উপরের দিকটা প্রিন্টেড ও নীচের দিকটা এক কালারের এই কুর্তি আপনাকে দেবে সুন্দর লুকস।

এ-লাইন কুর্তি 
অল্পবয়সিদের জন্য এই স্টাইলের কুর্তি সুন্দর একটি পোশাক। হাঁটু বা গোড়ালি পর্যন্ত লম্বা কুর্তিতে আপনি যেকোনও পার্টিতে নিজেকে সুন্দর সাজে তুলে ধরতে পারবেন।

লম্বা স্ট্রেইট
পা পর্যন্ত লম্বা কুর্তি এখন ফ্যাশনে রয়েছে। পার্টিতেও পরতে পারেন এই কুর্তি। তবে এই স্টাইলের কুর্তি স্লিভলেসই ভালো মানায়।

প্রিন্টেট কুর্তি 
জীবনকে রঙিন করে তুলতে পরতে পারেন প্রিন্টেট কুর্তি। কোনও বাড়তি সাজগোজের প্রয়োজন হবে না। রঙের খেলাই যথেষ্ট নিজেকে সুন্দর সাজে তুলে ধরার জন্য।

শার্ট স্টাইল 
ভারতীয় কুর্তি ও ওয়েস্টার্ন শার্টের কম্বিনেশনের এই কুর্তি আপনাকে দেবে স্মার্ট লুকস। অফিস হোক বা পার্টি, যে কোনও জায়গায় এই পোশাকে আপনাকে সুন্দর দেখাবে।

কাফতান স্টাইল
ওয়েস্টার্ন স্টাইলের এই কুর্তি পার্টির জন্য একদম পারফেক্ট। এই স্টাইলের কুর্তি আপনাকে দেবে গর্জিয়াস লুকস।

এম ইউ

Back to top button