বলিউড

যে কারণে শাহরুখের চেয়ে সালমানে আগ্রহী ছিলেন কিম!

মুম্বাই, ০৬ এপ্রিল – ২০১১ সালে শোনা গিয়েছিল ‘কিপিং আপ উইন্ড দ্য কারদাশিয়ান’ খ্যাত হলিউড তারকা কিম কারদাশিয়ান বলিউডে পা রাখতে আগ্রহী। যার পরপরই নাকি শাহরুখের বিপরীতে বলিউড সিনেমাতে অভিনয়ের অফারও পেয়েছিলেন এই হলিউড তারকা।

তবে সে সময় এই তারকা এক সাক্ষাতকারে জানিয়েছিলেন, শাহরুখের তুলনায় সালমানেই বেশি মুগ্ধ তিনি। দীর্ঘ সময় পর আবারও সামনে এসেছে এই বিষয়টি।

মূলত বলিউডের দুই সুপারস্টার শাহরুখ ও সালমান অভিনীত ছবিই দেখেছেন অভিনেত্রী কিম কারদাশিয়ান। এমনকি দুই নায়ক সম্পর্কেই তিনি জেনেছিলেন নানান তথ্য। তবে ছবি দেখার পর শাহরুখের চেয়ে সালমান খানের শারীরিক গঠন এবং সামাজিক কর্মকাণ্ড দেখে কিম বেশি মুগ্ধ হয়েছিলেন।

আরও পড়ুন : এবার করোনা পজিটিভ ক্যাটরিনা

এক প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, ‘আমি বলিউডের সেরা এই দুই নায়কের সঙ্গেই কাজ করতে চাই। কিন্তু প্রথম কাজটি সালমানের সঙ্গে করতে পারলেই আমি বেশি খুশি হবো’।

শুধু তাই নয় সেসময় কিম কারদাশিয়ানের ঘনিষ্ঠ বন্ধু মিলিয়নস অফ মিল্কশ্যাক বারের প্রতিষ্ঠাতা সিরাজ হাসান ও জানিয়েছিলেন, বলিউডের ছবিতে অভিনয় করার জন্য কিম অধীর আগ্রহী হয়ে আছেন।

বলিউড প্রডিউসারদের অনেকেই নাকি চেয়েছিলেন কিমকে নিয়ে আউটেম গানে পারফর্ম করাবেন। যেই অফার পাওয়ার সঙ্গে সঙ্গে কিম রাজিও হয়েছিলেন। কিন্তু আইটেম গানে তিনি শাহরুখ বা সালমান ছাড়া অন্য কাউকেই কল্পনা করতে পারছিলেন না।

যদিও সেসময় দুজনের একজনকে পাশে পেলেই ‘রাজি’ বলে জানিয়েছিলেন কিম। তবে শাহরুখের চেয়ে সালমানের সঙ্গে জুটি গড়ে তুলতে বেশি আগ্রহ ছিল তার।

পরবর্তীতে এই প্রজেক্টটি আর সম্পন্ন হয়নি। তবে মার্কিন টেলিভিশন সেনসেশন কিম কারদাশিয়ানকে বলিউডের আইটেম গানে দেখা গেলে মন্দ হতো না!

এন এইচ, ০৬ এপ্রিল

Back to top button