ময়মনসিংহ

বক্তাসহ ৪ জন নিখোঁজ, থানায় জিডি

ময়মনসিংহ, ১৭ মার্চ – ময়মনসিংহের মুক্তাগাছা থেকে ওয়াজ মাহফিল শেষে ফেরার পথে ইসলামী বক্তা মীর মোয়াজ্জেম হোসেন সাইফীসহ চারজন নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে।

গত রোববার মধ্যরাতের পর থেকে তারা নিখোঁজ হয়েছেন। মুক্তাগাছার দুল্লা গ্রামে জামিয়া ইসলামিয়া মাদ্রাসায় বার্ষিক ওয়াজ মাহফিল থেকে ফিরছিলেন তারা।

নিখোঁজ অপর ব্যক্তিরা হলেন– মোয়াজ্জেম হোসেন সাইফীর ব্যক্তিগত গাড়িচালক ফয়সাল (২৪), ক্যামেরাম্যান ইমন (২৮) ও মহাদি হাসান (২৫)।

আরও পড়ুন : ময়মনসিংহে অস্ত্রসহ ৭ ‘ডাকাত’ গ্রেপ্তার

সাইফীর বাড়ি গাজীপুরের টঙ্গীতে। তিনি ঢাকার বায়তুর মামুর জামে মসজিদের খতিব। এদিকে নিখোঁজ হওয়ার বিষয়ে মঙ্গলবার বিকালে পরিবারের পক্ষ থেকে মীর মোয়াজ্জেম হোসেন সাইফীর আত্মীয় যুনায়েদ হাসান একটি সাধারণ ডায়েরি করেছেন।

বিষয়টি নিশ্চিত করেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল উদ্দিন আকন্দ। নিখোঁজ ব্যক্তিদের খুঁজে বের করার জন্য পুলিশি তৎপরতা চলছে।

ওসি জানান, জামিয়া ইসলামিয়া মাদ্রাসার বার্ষিক ইসলামি সম্মেলনের বয়ান শেষে ব্যক্তিগত প্রাইভেটকার যোগে জামালপুর হয়ে রংপুরের উদ্দেশে রওনা হন মীর মোয়াজ্জেম হোসেন। রাত ১২টা ৫৪ মিনিটে স্ত্রী নাইমা বৃষ্টির সঙ্গে সর্বশেষ কথা হয় মোয়াজ্জেম হোসেনের। এরপর মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও কেউ রিসিভ করেননি। বর্তমানে ফোন নম্বরটি বন্ধ আছে।

নিখোঁজের আত্মীয় যুনায়েদ হাসান জানান, মাহফিল শেষে রংপুরে অপর একটি মাহফিলে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তার বোনের স্বামী। পথিমধ্যে জামালপুরে আব্দুল খালেক নামে এক ব্যক্তির বাড়িতে রাতযাপন করার কথা ছিল। কিন্তু তিনি সেখানে যাননি।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১৭ মার্চ

Back to top button