সাতক্ষীরা

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষক না ফেরার দেশে

সাতক্ষীরা, ১৫ জানুয়ারি – সড়ক দুর্ঘটনায় আহত সাতক্ষীরার তালা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুকুন্দ রায় (৫৪) আর নেই। প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা পঙ্গু হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপিত, সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু জানান, গত ১৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১টার দিকে তালার মহান্দী-খলিলনগর সড়কের নলতা নতুন বাজার কালভার্ট সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন শিক্ষক মুকুন্দ রায়। দুর্ঘটনায় তার ডান পায়ের হাঁটুর ফ্র্যাকচার হয় ও শিরা ছিঁড়ে যায়। প্রথমে তালা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকায় জাতীয় পঙ্গু হাসপাতালে ভর্তি করার পর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের ভাসকুলার শাখায় অপারেশন করে কিছুদিন নিবিড় পর্যবেক্ষণ শেষে ফের জাতীয় পঙ্গু হাসপাতালে নেয়া হয়। প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকার পঙ্গু হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন : গাঁজা সদৃশ্য গাছের সন্ধান মিললো চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক এলাকায়

আজ (১৫ জানুয়ারি) সকালে তার লাশ তালার খলিলনগর গ্রামের বাড়ি পৌঁছানোর খবরে প্রিয় স্যারের লাশ দেখতে শত শত ছাত্র ছাত্রী তার বাড়িতে এসে হাজির হয়ে লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন।

এদিকে শিক্ষক মুকুন্দ রায়ের অকাল মৃত্যুতে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সুশীল সমাজ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ।

সূত্র : কালের কন্ঠ
এন এ/ ১৫ জানুয়ারি

Back to top button