বলিউড

প্রভাস-দীপিকার মেগা বাজেটের ছবিতে অমিতাভ

প্রভাস-দীপিকার মেগা বাজেটের ছবিতে অমিতাভ

মুম্বাই, ০৯ অক্টোবর- আগেই জান গিয়েছিল নির্মাতা নাগ অশ্বিনের আগামী ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে প্রথমবারের মতো দেখা যাবে অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। এবার জানা গেলো, বিগ-বাজেটের এই ছবিতে যুক্ত হচ্ছেন বলিউডের ‘শাহেনশাহ’ খ্যাত অমিতাভ বচ্চনও।

শুক্রবার প্রযোজনা প্রতিষ্ঠান বৈজয়ন্তি মুভিজের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন বলিউড শাহেনশাহ। একটি ভিডিও প্রকাশ করে এই কিংবদন্তিকে স্বাগত জানানো হয়েছে।

এছাড়াও ছবিটির নির্মাতা নাগ অশ্বিনও শুভেচ্ছা জানিয়েছ তিনি বলেন, ‌‘নিজেকে ভাগ্যবান ও আশীর্বাদধন্য মনে করছি যে, বচ্চন স্যার আমাদের এই ছবিকে বেছে নিয়েছেন। আমি যতদূর জানি, উনার কাছে আরও অনেক ছবির প্রস্তাব ছিল। কিন্তু তিনি আমাদেরকে বেছে নিয়েছেন। পূর্ণদৈর্ঘ্যের এই চরিত্রটি আশা করছি তার অসামান্য প্রতিভার কদর করতে পারবে।’

কল্পভিত্তিক এ ছবিটির বাজেট প্রায় ৪০০ কোটি টাকা। দীপিকা এই ছবির জন্য ২২ কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায়) পারিশ্রমিক নেবেন। আর শোনা যাচ্ছে, প্রভাস নাকি বাংলাদেশের মুদ্রায় ৫৬ কোটি টাকা নিচ্ছেন। ছবিটির সম্পূর্ণ কাস্ট এখনও ঘোষণা করা হয়নি। জানানো হয়নি এর নামও। তবে নির্মাতাদের আভাস অনুযায়ী, এতে যুক্ত হবেন দেশের বড় বড় সব সুপারস্টার।

এই ছবির মাধ্যমেই তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন দীপিকা। ইনস্টাগ্রামে সেকথা জানিয়ে দীপিকাও উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। লিখেছিলেন, ‌‘খুবই উচ্ছ্বসিত লাগছে। একটা অসাধারণ জার্নির জন্য অপেক্ষা করতে পারছি না আর।’ জানা গেছে, ছবিটি তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পাবে।

আডি/ ০৯ অক্টোবর

Comments

Back to top button