ঢালিউড

ডিভোর্সের সেই স্ট্যাটাস নিয়ে যা বললেন তমা মির্জা

ঢাকা, ০১ নভেম্বর – গত বছর মে মাসে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম চিশতির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা।

গত ১১ অক্টোবর দুবাই বেড়াতে যান এ দম্পতি। এই ভ্রমণকে হানিমুন বলে ভক্তদের জানিয়েছিলেন তমা।

আর গত ৩০ অক্টোবর তমার ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস ভেসে ওঠে– ডিভোর্সড… আলহামদুলিল্লাহ।

এই স্ট্যাটাসের পর পরই সরব হয়ে ওঠে দেশের শোবিজ অঙ্গন। নেটদুনিয়া তমার ভক্ত-অনুরাগীদের মধ্যে হইচই পড়ে।

কিন্তু সেই স্ট্যাটাসের কয়েক ঘণ্টা পরই তমার ফেসবুক অ্যাকাউন্ট থেকে আরেকটি পোস্ট ভেসে ওঠে। যেখানে জানানো হয়, স্বামী হিশাম চিশতি ও তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। এ স্ট্যাটাস তাদের নয়। ডিভোর্সের বিষয়টি একেবারেই সত্য নয়।

ইতোমধ্যে অ্যাকাউন্ট রিকভার করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে ফেসবুকে ‘একটি বিশেষ ঘোষণা’ উল্লেখ করে তমা মির্জা লেখেন– ’সবাই নিশ্চয় খুব অবাক হয়েছেন কাছাকাছি সময়ে আমার আর আমার হাজবেন্ডের ফেসবুক স্ট্যাটাস দেখে! হওয়ারই কথা! আমরাও দুজন খুব অবাক হয়েছি! পরে বুঝতে পারলাম, আদতে কোনো দুষ্কৃতকারী আমার অ্যাকাউন্টটি হ্যাক করেছে!’

তিনি আরও বলেন, ‘আমার আর হিশামের ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড এক হওয়াতে ঝামেলার মাত্রা আরও বেশি বেড়ে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত পর্যায়ে এসে পৌঁছেছে! যদিও হিশামের ফেসবুক আইডি এখনও ফুললি রিকভার। তাই দয়া করে দুয়ে দুয়ে চার মেলাবেন না! যে কাজটা করেছে, সে খুবই ঠাণ্ডা মাথায় করেছে এবং অবশ্যই আমাদের ভালো চায় না।

প্রসঙ্গত তমা মির্জা ‘নদীজন’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের স্বীকৃতি হিসেবে সেরা পার্শ্ব-অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। কাজ করেছেন ‘বলো না তুমি আমার’, ‘ও আমার দেশের মাটি’, ‘অহংকার’সহ আরও কয়েকটি ছবিতে।

সুত্র : নতুন সময়
এন এ/ ০১ নভেম্বর

Back to top button