ঢালিউড

১১ মাসের ব্যবধানে দ্বিতীয় সন্তানের বাবা হলেন নায়ক রোশান

ঢাকা, ০১ মে – ফের বাবা হয়েছেন ঢাকাই সিনেমার এই সময়ের ব্যস্ত নায়ক জিয়াউল রোশান। মঙ্গলবার রাতে রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী তাহসিন এশা। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ফেসবুকে নবজাতকের ছবিসহ ইংরেজিতে একটি পোস্ট দিয়ে এই সুখবর রোশানই জানিয়েছেন।

নায়কের ইংরেজিতে দেওয়া পোস্টের বাংলা করলে দাঁড়ায়, ‘আলহামদুলিল্লাহ, মেয়ে ফারিহা আমাতুল্লার জন্মের ১১ মাস পর গতকাল (মঙ্গলবার) আমাদের জীবনে এলো পুত্রসন্তান। আমি সবসময় আল্লাহর কাছে প্রার্থনা করতাম একটা ছেলে এবং একটা মেয়ের জন্য। আলহামদুলিল্লাহ, আল্লাহ মাত্র এক বছরের মধ্যে আমার সেই ইচ্ছা পূরণ করেছেন।’

 

রোশান আরও লিখেছেন, ‘আমার আর এশার জন্য দোয়া করবেন, যাতে আমরা আমাদের সন্তানদের একটা সুখী ও স্বাচ্ছদ্যময় জীবন উপহার দিতে পারি।’ নায়কের এই পোস্টের নিচে তাকে শুভেচ্ছা জানিয়েছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়িকা জাহারা মিতু ও শিরিন শিলাসহ অনেকে।

এর আগে গত বছরের ২৪ মে কন্যাসন্তানের বাবা হন রোশান। নাম রাখেন ফারিহা আমাতুল্লাহ। যার বয়স এখন ১১ মাস।

২০২০ সালের ১১ জুন উত্তরায় এক বন্ধুর বাসায় কাজী ডেকে তাহসিন এশাকে বিয়ের করেন রোশান। দীর্ঘদিন সে খবর লুকিয়ে রাখেন। প্রকাশ করেন গত বছরের মে মাসে তাদের প্রথম সন্তান পৃথিবীতে আসার কয়েকদিন আগে। সে সময় ঘটা করে তাদের বিবাহোত্তর সংবর্ধণা হয়।

 

রোশান একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ফেসবুকের বদৌলতে এশার সঙ্গে তার পরিচয়। এরপর তারা দুই মাস ফোনে কথা বলেন। ঢাকার একটি রেস্টুরেন্টে দেখাও করেন। তখনো কেউ কাউকে ‘ভালোবাসি’ বলেননি। মাসদুয়েক সময় নেন। এরপর সম্পর্কে জড়ান, তারপর বিয়ে।

রোশানের স্ত্রী এশা ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা। জন্মও সেখানে। পড়াশোনা করেছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে। এ জুটির বিয়ের কথা নাকি পরিবারও জানতো না। সবকিছু প্রকাশ করেন গত বছরের মে মাসে।

আইএ/ ০১ মে ২০২৪

Back to top button